শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

মোদির বিমানে ‘রহস্যজনক কালো ট্রাঙ্ক’ নিয়ে ভারতের রাজনীতিতে উত্তাপ



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিমানে ‘রহস্যজনক ট্রাঙ্ক’ নিয়ে যাওয়াকে কেন্দ্র করে দেশটির রাজনীতিতে নতুন করে উত্তাপ ছড়িয়েছে। ইতিমধ্যে দেশটির নির্বাচন কমিশনকে এ ঘটনার তদন্তের দাবি জানিয়েছে কংগ্রেস। খবর এনডিটিভির।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ৯ এপ্রিলে নরেন্দ্র মোদি কর্নাটকের চিত্রদুর্গে ভোটের প্রচারে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।কংগ্রেসের পক্ষ থেকে বলা হয়েছে,মোদি সেখানে নামার আগেই তার নিরাপত্তারক্ষীরা ট্রাঙ্কটি তড়িঘড়ি বিমান থেকে নামিয়ে একটি গোপন জায়গায় নিয়ে যায়।

কংগ্রেস দলের মুখপাত্র আনন্দ শর্মা এ ব্যাপারে বিস্তারিত তদন্তের দাবি করেছেন।আনন্দ শর্মা বলেন, আমরা দেখেছি প্রধানমন্ত্রীর হেলিকপ্টার পাহারায় থাকা আরও তিনটি কপ্টার ছিল।অবতরণের পর বিমান থেকে একটি কালো রংয়ের ট্রাঙ্ক বের করা হয়। অল্প সময়ের মধ্যে সেটি একটি গাড়িতে তুলে দেওয়া হয়।। তবে ওই গাড়িটি প্রধানমন্ত্রীর কনভয়ের অংশই ছিল না।আনন্দ শর্মা আরও বলেন, ওই ট্রাঙ্কে কী ছিল? যদি টাকাই না থেকে থাকে তাহলে তো তদন্ত করা যেতেই পারে।

ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম দফার ভোট রয়েছে যথাক্রমে ১৮ এপ্রিল, ২৩ এপ্রিল, ২৯ এপ্রিল, ৬ মে, ১২ মে ও ১৯ মে। এরপর ২৩ মে ফলাফল ঘোষণা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: