রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মোদির ধ্যানের ছবি নিয়ে টুইঙ্কেলের মশকরা



আন্তর্জাতিক ডেস্ক:: সপ্তম দফার নির্বাচনী প্রচার শেষ করেই ‘কেদারনাথ’ সফরে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কেদারনাথের গুহায় দীর্ঘক্ষণের জন্য তার ধ্যানে বসার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রধানমন্ত্রী নিজেও সেই ছবি পোস্ট করেছেন। যা নিয়ে শেষ দফার ভোটের আগে নরেন্দ্র মোদির বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ এনেছেন বিরোধীরা।

তবে প্রধানমন্ত্রীর এই ধ্যানের ছবি ঘিরে সোশ্যাল মিডিয়াতেও তৈরি হয়েছে অসংখ্যা মিম। এদিকে, সোমবার প্রধানমন্ত্রীর এই ধ্যানে বসার ঘটনাকে কিছুটা মশকরা করেই একটি ছবি পোস্ট করেছেন অক্ষয়কুমারপত্নী টুইঙ্কেল খান্না। যে ছবিতে গেরুয়া রঙের একটি পশুর মূর্তির পাশে টুইঙ্কেলকে মনসংযোগে বসতে দেখা গেছে। যে ছবির ক্যাপশানে টুইঙ্কেল লিখেছেন, ‘গত বেশ কয়েকদিন ধরে এ ধরনের আধ্যাত্মিক ও মনসংযোগের ছবি দেখে আমি মেডিটেশন ফটোগ্রাফির পোজ ও অ্যাঙ্গেলের ওপর ওয়ার্কশপ করবো ভাবছি।

টুইঙ্কেল খান্নার এই ছবি দেখে বেশ বোঝা যাচ্ছে যে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ধ্যানমগ্ন ছবি দেখার পরই এই মশকরা করেছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগে টুইঙ্কেল খান্নার স্বামী অক্ষয় কুমার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি অরাজনৈতিক সাক্ষাৎকার নেন। যেখানে অক্ষয় নরেন্দ্র মোদীকেকে বলেন, আমি খেয়াল করেছি, আপনি নিয়মিত টুইটার থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া ফলো করেন।

অক্ষয়ের এই কথা প্রসঙ্গেই মোদি হাসতে হাসতে বলেন, আমি আপনার ও আপনার স্ত্রী টুইঙ্কেলের টুইটারও ফলো করি। কখনো কখনো আমার মনে হয় টুইঙ্কেল আমার ওপর রাগ টুইটারে উগড়ে দেন। এতে আমার মনে হয় আপনার ও আপনার স্ত্রী পারিবারিক জীবন অনেক শান্তির হয়। ওনার পুরো রাগ যখন উনি আমার ওপরই টুইটারে উগড়ে দেন তাতে আপনি শান্তিতে থাকেন। এভাবই আমি আপনারও কাজে লাগি (হাসতে হাসতে)।

তবে টুইঙ্কেলের এই ধ্যান নিয়ে মশকরার করে পোস্ট করা ছবিটিও কি প্রধানমন্ত্রীর নজরে এসেছে? এ প্রশ্ন তুলেছেন অনেকেই।

সূত্র: জি নিউজ

সংবাদটি শেয়ার করুন

Developed by: