বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মোদিতে মোহভঙ্গ হয়ে বিজেপি ছাড়লেন জনপ্রিয় অভিনেত্রী



বিতর্কিত নাগরিকত্ব আইন ঘিরে রাজধানী দিল্লিতে উগ্র হিন্দুত্ববাদীদের তাণ্ডবে বিজেপি ছেড়েছেন জনপ্রিয় অভিনেত্রী সুভদ্রা চক্রবর্তী। বর্তমানে যা শুরু হয়েছে, তাতে এই দলের সঙ্গে যুক্ত থাকার ইচ্ছে নেই বলে জানিয়েছেন তিনি।

হিন্দুত্ববাদী দলটি থেকে পদত্যাগ করা নিয়ে প্রথমে টুইট করেন সুভদ্রা চক্রবর্তী। এরপর ইমেল করে নিজের পদত্যাগ পত্র পাঠিয়েছেন বলে জি নিউজকে জানিয়েছেন তিনি।

সংবাদমাধ্যমটিকে সুভদ্রা বলেন, অনেক আশা নিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলাম। প্রধানমন্ত্রী মোদির সবকা সাথ সবকা বিকাশ স্লোগান শুনে অনুপ্রাণিত হয়েছিলাম।

তার কথায়, মোদির আদর্শে অনুপ্রাণিত হয়ে বিজেপিতে যোগ দেয়ার পর, কাজ করবেন বলে তিনি ছটপট করতেন। মানুষের জন্য কিছু করবেন বলে বারবার মনে হলেও, চুপচাপ বসে থাকতে হয়েছে তাকে।

সুভদ্রা জানান, পদের লোভে বিজেপিতে যোগ দেননি। তাই গেরুয়া শিবিরে যোগ দেয়ার পর বারবার মানুষের কাছে গিয়ে তাদের জন্য কাজ করার কথা বললেও তাকে নিষ্ক্রিয় করে রাখা হয়েছে। এসবের পাশাপাশি বর্তমানে যা শুরু হয়েছে, তাতে এই দলের সঙ্গে যুক্ত থাকার ইচ্ছা চলে যায় বলে জানান তিনি।

এসবের সঙ্গে যুক্ত হয় দিল্লির সহিংসতার বিষয়টি। যেখানে মুসলমানদের ওপর চালানো হামলায় ৪৬ জনের মৃত্যু হয়েছে। কেন দেশের মানুষ ধর্মের নামে নিজেদের মধ্যে লড়াই করবেন, এমন প্রশ্ন তোলেন সুভদ্রা চক্রবর্তী।

তিনি জানান, এছাড়া কপিল মিশ্র, অনুরাগ ঠাকুরদের যে সব কুরুচিকর মন্তব্য, তা মেনে নেয়া যায় না। নিজের ভিতরে যে বিবেক রয়েছে, সেই বিবেকের কাছে কী জবাব দেবেন, দিল্লির ঘটনার পর এমন প্রশ্নই বার বার মনে আসতে শুরু করে বলে জানান এই অভিনেত্রী।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: