রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মোদিকে গ্রেফতার করা উচিত



3. Momotaনিউজ ডেস্ক::
মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অবিলম্বে গ্রেফতার করা উচিত। কারণ সারদা গ্রুপের চেয়ারম্যান সুব্রত রায়ের সঙ্গে তার ছবি রয়েছে।’
ক্ষমতায় আসার পর থেকে মমতা ব্যানার্জির সরকার বহু ঘটনায় বারবার সমালোচনার মুখে পড়েছে তার সরকার। সারদাকাণ্ডে তার দল তৃণমূল কংগ্রেসের নাম জড়ালেও এতদিন মুখ্যমন্ত্রী বিরোধীদের সব বাউন্সারের উত্তরই দিয়েছেন একজন প্রশাসক হিসেবে। কিন্তু, বহুদিনের বিশ্বস্ত সঙ্গী মদন মিত্র জেলে যাওয়ার পর আবার দেখা যাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই বিদ্রোহী রূপ।

এ অবস্থায় নরেন্দ্র মোদির সঙ্গে সুব্রত রায়ের ছবিকে হাতিয়ার করছে তৃণমূল কংগ্রেস। চিটফান্ডের তালিকায় সাহারাও আছে। সাহারাকর্তা এখন জেলে। এ পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর সঙ্গে সারদা গোষ্ঠীর গোপন আঁতাতের ঘটনাকে প্রমাণ করতে এ ছবিকে হাতিয়ার করছে মমতার তৃণমূল।
মুখ্যমন্ত্রীর মতে, ওই ছবিটিকে উপজীব্য করে ১০ লাখ পোস্টার ছাপাচ্ছে তৃণমূল। পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন দলটির দাবি, কলকাতা থেকে দিল্লি সবখানেই এ পোস্টার লাগানো হবে।

প্রসঙ্গত, সারদাকাণ্ডে শুক্রবার গ্রেফতার করা হয়েছে পশ্চিমবঙ্গের পরিবহণমন্ত্রী মদন মিত্রকে। শনিবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার (সিবিআই)তাকে ৭ দিনের জন্য হেফাজতে নেওয়ার আবেদন জানায়।তাকে ৪ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেন আদালত। জামিনের আবেদন খারিজ করে মদন মিত্রকে আগামী ১৬ ডিসেম্বর পর্যন্ত সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত।

সংবাদটি শেয়ার করুন

Developed by: