বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মেয়ে ভেবে ছেলের সঙ্গে আফ্রিদির প্রেমালাপ!



স্পোর্টস ডেস্ক:: তারকা খেলোয়াড়রা নিজেদের স্বর্ণালী জীবনের ঘটনা প্রবাহ নিয়ে প্রায়ই আত্মজীবনীমূলক বই লেখেন। এবার এ তালিকায় যুক্ত হলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। ‘গেম চেঞ্জার’ নামের তার আত্মজীবনীমূলক বইয়ে একের পর এক বোমা ফাটাচ্ছেন। এই আত্মজীবনী রীতিমত ঝড় তুলে ফেলেছে আফ্রিদির।

নিজের আসল বয়স, গৌতম গম্ভীর ও জাভেদ মিয়াঁদাদ সম্পর্কে মূল্যায়ন, ম্যাচ ফিক্সিং কাণ্ড নিয়ে তিনি ‘গেম চেঞ্জার’ নামক আত্মজীবনীর বইয়ে তুলে আনছেন বিচিত্র সব খবর। এবার জানা গেল আফ্রিদির প্রেম কাহিনী। খেলোয়াড়ি জীবনে মেয়ে ভেবে এক ছেলের সঙ্গে তিনি নাকি টানা একমাস রাতভর কথা বলেছেন।

এ বিষয়ে আফ্রিদি তার আত্মজীবনীতে লিখেছেন, ৯০’এর দশকে অস্ট্রেলিয়ায় গিয়ে এক পার্টিতে এক মেয়ে তার মোবাইল নম্বর সংগ্রহ করেন। বিয়ের আগে একটি মেয়ে আমাকে প্রায়ই ফোন দিত। পরে টানা একমাস তার সঙ্গে ফোনে কথা হয়। তার কণ্ঠ ছিল মধুর সুরেলা ও মিষ্টি। ওই মেয়ের কণ্ঠ শোনার জন্য প্রচুর টাকা খরচ করেছিলাম।

দীর্ঘ এক মাস নিঝুম রাতে কথা হওয়ার পর আফ্রিদি ওই মেয়ের সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেন। মেয়েও রাজি হয়। একদিন চলে আসেন আফ্রিদির হোটেলে। তবে এরপর যা ঘটেছে তাতে হৃদয় ভেঙ্গে যায় আফ্রিদির।

আত্মজীবনীতে আফ্রিদি লেখেন, একদিন কলিংবেলের শব্দ শোনার পর দরজা খুলে তাকিয়ে দেখি একটি ছেলে গোলাপ ফুল হাতে দাঁড়িয়ে রয়েছে। যখন ছেলেটি বলল, ওই মেয়েলী কণ্ঠের অধিকারী সেই এবং তার সঙ্গেই টানা একমাস কথা বলেছি তখন আমি খুবই ধাক্কা খেয়েছিলাম।

সংবাদটি শেয়ার করুন

Developed by: