বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মেয়র আরিফ ফের অসুস্থ



downloadনিউজ ডেস্ক :: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) সদ্য সাময়িক বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরী কারাগারে ফের অসুস্থ হয়ে পড়েছেন। তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শনিবার বিকেলে তাকে কারা কর্তৃপক্ষ হাসপাতালে ভর্তি করে বলে তার পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।
তিনি বুকের ব্যথা এবং ঘাড় থেকে কোমর পর্যন্ত ব্যথায় (ব্যাক পেইন) ভুগছেন বলে জানা গেছে।
সাবেক অর্থমন্ত্রী শাহ এএসএম কিবরিয়া হত্যা মামলায় আরিফুল হক চৌধুরী হবিগঞ্জ কারাগারে বন্দি ছিলেন। সেখানে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। সেখান থেকে তাকে ভর্তি করা হয় হাসপাতালে।
প্রায় তিন সপ্তাহ আগে হাসপাতাল থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয় আরিফুল হক চৌধুরীকে। শনিবার দুপুরে কারাগারে তিনি আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে কারা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালের নতুন ভবনের ১০ তলার ১০৫ নম্বর ভিআইপি কেবিনে অধ্যাপক ডা. এহসান মাহমুদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: