বুধবার, ৩ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

মেয়রকে ট্রাকে বেঁধে রাস্তায় ঘোরালো জনগণ!



আন্তর্জাতিক ডেস্ক:: বাংলাদেশের বর্তমান পরিস্থিতিতে এমন ঘটনার কথা আমরা ভাবতেই পারি না। কারণ মেয়র তো দূরের কথা, পাড়ার পাতি নেতারাও রীতিমতো প্রটোকল নিয়ে চলাফেরা করেন। কিন্তু এই মেয়রের দুর্ভাগ্য তিনি বাংলাদেশের রাজনীতিবিদ নন। হলে হয়তো নির্বাচনী প্রতিশ্রুতি না রাখার কারণে এমন হেনস্তা তাকে হতে হতো না। মেক্সিকোর চিয়াপাস রাজ্যের লাস মার্গারিটাসে এ ঘটনা ঘটে।

মেক্সিকোর গণমাধ্যম এল হেরাল্ডো ডি মেক্সিকো জানিয়েছে, জনগণকে দেয়া প্রতিশ্রুতি পূরণ না করায় মঙ্গলবার স্থানীয় বাসিন্দারা এই আক্রমণ চালাতে বাধ্য হন। এরপরেই তাকে জোর করে অফিস থেকে বের করে নিয়ে ট্রাকের পেছনে বেঁধে রাস্তায় টেনে নেয়া হয়।

ঘটনাগুলো ধরা পড়ে রাস্তার পাশের সিসিটিভি ক্যামেরায়। প্রথমে দেখা যায় লাঠি নিয়ে এলাকাবাসী মেয়রকে অপহরণ করছেন। এরপর তাকে ট্রাকের সাথে বেঁধে রাস্তা দিয়ে টেনে নিয়ে যাচ্ছেন। এ অবস্থা হবে জানলে বোধহয় জনাব মেয়র প্রতিশ্রুতি ভঙ্গের দুঃসাহস কখনোই করতেন না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: