সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

মোহনা টি‌ভির সি‌নিয়র রি‌পোর্টার মুশ‌ফিক নি‌খোঁজ



নিউজ ডেস্ক:: মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমান নিখোঁজ রয়েছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর গুলশান এক নম্বর গোল চত্বর থেকে তিনি নিখোঁজ হন। এর পর এখন পর্যন্ত তার সন্ধান মেলেনি।

এর আগে গত ২২ জুলাই প্রাণনাশের হুমকি পেয়ে মুশফিকুর পল্লবী থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছিলেন। জিডি করার মাত্র ১২ দিন পরই শনিবার নিখোঁজ হলেন এই সাংবাদিক। এ ঘটনায় শনিবার রাতেই গুলশান থানায় একটি জিডি করেছেন মুশফিকের মামা এজাবুল হক।

তিনি জানান, গতকাল শনিবার বিকালে তার সঙ্গে দেখা করতে গুলশানে যান মুশফিক। তার সঙ্গে কথা বলে মিরপুরের বাসায় ফেরার পথে মুশফিক নিখোঁজ হন। অনেক খোঁজাখুজির পরও এখন পর্যন্ত তার সন্ধান মেলেনি।

মুশ‌ফিকুর রহমা‌নের মামা আরো জানান, সম্প্র‌তি মুশ‌ফি‌ক তার গ্রামের কু‌মিল্লার দাউদকা‌ন্দি উপ‌জেলার চর‌গোয়ালী খন্দকার নাজির আহ‌মেদ বহুমুখী বিদ্যাল‌য়ের ম্যানে‌জিং ক‌মি‌টির সভাপ‌তি নির্বা‌চিত হন।

এ ঘটনার জে‌রে গত ২১ জুলাই রা‌তে মুশ‌ফি‌কের ব্যক্তিগত নম্ব‌রে ফোন দি‌য়ে প্রাণনাশ ও প‌রিবারসহ গুম করার হু‌মকি দেওয়া হয়। এ ঘটনায় পর‌ দিন মুশ‌ফিক পল্লবী থানায় এক‌টি জিডি (নং ১৯২০) করেন।

গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, নিখোঁজ সাংবাদিকের মামা থানায় জিডি করেছেন। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: