শনিবার, ৬ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

‘মুশফিকের বাবা, মিরাজের খালা, ইমরুলের ছেলের সমস্যাও দেখেছি’



স্পোর্টস ডেস্ক:: বেতনভাতা বাড়ানোসহ ১১ দফা দাবিতে আন্দোলনে বাংলাদেশের ক্রিকেটাররা। এ বিষয়ে কথা বলতে গিয়ে তাদের ব্যক্তিগত আক্রমণ করে বসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মঙ্গলবার বিকালে দীর্ঘ সংবাদ সম্মেলনে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ক্রিকেটারদের ব্যক্তিগত সমস্যাও আমাকে সমাধান করতে হয়।

তিনি বলেন, একজনের ভাইকে এসপি না ডিসি মেরেছে, রাতে সেই এসপিকে ফোন দিয়ে আমাকে ব্যবস্থা নিতে হয়েছে। এক খেলোয়াড়কে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে। বলছে মেরে ফেলবে! কার মামার জমি দখল হয়েছে উত্তরায়, সেটি উদ্ধার করতে হয়েছে। মুশফিকের বাবা, মিরাজের খালা কোন গ্রামে কাকে মেরেছে, সেটির সমাধানও আমাকে করতে হয়েছে। সবকিছু বিদেশ থেকে আমাকে হ্যান্ডেল করতে হয়েছে। অথচ তারাই ধর্মঘট করছে। এগুলো কী সহ্য হয়?

তিনি বলেন, ইমরুলের বাচ্চা খুব অসুস্থ। অ্যাপোলো হাসপাতালে সঠিক চিকিৎসা হচ্ছে না। সিঙ্গাপুরে নেয়া জরুরি। কিন্তু তার ভিসা নেই।একদিনের মধ্যে সবার ভিসা-টিকিটের ব্যবস্থা করেছি। তাদের ভিভিআইপি টিকিট করে দিয়েছি।

বিসিবিপ্রধান বলেন, বিশ্বকাপের দলকে ২৪ কোটি টাকা বোনাস দিয়েছি। তাদের সব চাওয়া-পাওয়া পূরণ করেছি। কিনা করেছি তাদের জন্য। অথচ তারাই কিনা টাকার জন্য খেলা বন্ধ করে দিল?

সংবাদটি শেয়ার করুন

Developed by: