বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

মাশরাফির কাছে সাকিবের হার



20. sportsস্পোর্টস ডেস্ক::
আগের ম্যাচে হেরেছিলেন তাইজুল ইসলামের কাছে। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবার হেরেছেন মাশরাফি বিন মর্তুজার কাছে!
ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সবচেয়ে দামি দল সাকিব আল হাসানের লিজন্ডস আব রুপগঞ্জ এবার হার মেনেছে মাশরাফির মোহামেডানের কাছে। সাকিব দলে ফেরার পরও হার থামাছে না রূপগঞ্জের।

শনিবার অবশ্য বিকেএসপির মাঠে শক্তিশালী মোহামেডানের সঙ্গে লড়াই করে, শেষ পর্যন্ত ১২ রানে হেরেছে সাকিরা। সেঞ্চুরি হাঁকিয়ে ম্যাচ সেরা হয়েছেন মোহামেডানের ওপেনার ইজাজ আহমেদ।

বিকেএসপির তিন নাম্বার মাঠে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ইজাজের সেঞ্চুরির ওপর ভর করে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেট হারিয়ে ৩১৩ রান সংগ্রহ করে মাশরাফির ঢাকা মোহামেডান। ওপেনার ইজাজ ১৩৯ বলে ১৩৬ রানের ঝলমলে একটি ইনিংস খেলেন। এতে ছিল সাতটি বাউন্ডারি ও দশটি ছক্কার মার।

ইজাজ ছাড়া তানভির ২৯, মো:মিথুন ৭০, সোলোমন মির ৩৯ ও আরিফুল হক ২৫ রান করেন। মোহামেডানের ব্যাটসমন্যাদের সামনে বিশ্বসেরা স্পিনার সাকিব আল হাসানও টিকতে পারেনি।
সাকিব ৯ ওভারে দেন ৬১ রান দিয়ে নন মাত্র দুটি উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে অবশ্য দারুণ সূচনা করেছিল সাকিবের রুপগঞ্জ। ভালো শুরু করে জয়ের সম্ভাবনা জাগিয়েও শেষ পর্যন্ত ১২ রানে হারতে হয় সাকিবকে। নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ৩০১ রান সংগ্রহও করে লিগের কোটি টাকায় কেনা দলটি।

আগের ম্যাচেও তারা তাইজুলদের কাছে হেরেছিল। এ দিন ওপেনার জহিরুল ইসলাম শুরুতেই ৬ রানে মাশরাফি বলে বোল্ড হন। এরপর অধিনায়ক সাকিব ওয়ান ডাউনে নেমে ওপেনার জুনায়েদ সিদ্দিকীর সঙ্গে শক্ত জুটি গড়েন।

দলের পক্ষে জুনায়েদ সিদ্দীকি সর্বোচ্চ ৯১, সাকিব আল হাসান ৪৯, ফয়সাল হোসেন ৩২ ও শরিফউল্লাহ ৭২ রান করেন। মোহামেডানের পক্ষে অমিত কুমার তিনটি ও মশরাফি দুটি উইকেট নেন।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: