বুধবার, ১২ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

মালয়েশিয়ায় ২৪ বাংলাদেশিসহ আটক ৪৪



প্রবাস ডেস্ক:: মালয়েশিয়ায় এক অভিযান পরিচালনা করে ২৪ বাংলাদেশিসহ ৪৪ অবৈধ অভিবাসীকে গ্রেপ্তার করেছে দেশটির ইমিগ্রেশন পুলিশ। গত রবিবার সকালে সেলাঙ্গর প্রদেশের সুঙ্গাইবুলুর সবজি বাগান ও পাম বাগানে অভিযান পরিচালনা করে অভিবাসন বিভাগ।

ইমিগ্রেশন, পুলিশ ও রেলার ১৬০ জনের নেতৃত্বে পুরো এলাকা ঘিরে ফেলে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় বিভিন্ন দেশের দেড় শতাধিক অভিবাসীকে আটক করা হয়। ঘুমের মধ্যে এই অভিযান পরিচালিত হওয়ায় অনেকেই পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

পরে আটককৃতদের তথ্য যাচাই-বাছাই শেষে গ্রেপ্তার করা হয় বাংলাদেশের ২৪, ইন্দোনেশিয়ার ১৯, মিয়ানমারের ৪ এবং নেপালের একজনকে। সেলাঙ্গর ইমিগ্রেশন প্রধান মোহাম্মদ শুকরি জানান, সুঙ্গাই বুলুর পুসাট কাওয়ালান কুসতা নেগারা এবং কাওয়াছান সবজি বুকিত বুরুনতিংয়ের বিভিন্ন দেশের অভিবাসীরা অবৈধভাবে অবস্থান করছে এমন খবরে ভোর রাতে অভিযান পরিচালনা করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ইমিগ্রেশন ও পাসপোর্ট আইনের বিভিন্ন ধারায় গ্রেপ্তার করে সেলাঙ্গার ইমিগ্রেশনে রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: