রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

মানুষের ঘ্রাণ শুঁকেই ভবিষ্যৎ বলে দিচ্ছেন জোভান!



বিনোদন ডেস্ক:: ঈদকে সামনে রেখে নির্মিত হয়েছে একক নাটক ঘ্রানুষ। রণক ইকরামের রচনা ও এস আর মজুমদারের পরিচালনায় নাটকটির মূল ভূমিকায় অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও সাফা কবির।

এই নাটকে জোভানকে দেখা যাবে অদ্ভুত একজন মানুষের চরিত্রে। এই মানুষ সারাক্ষণই কেবল ঘ্রাণ নেয়। আর মানুষের ঘ্রাণ শুঁকে তার অতীত-বর্তমান ও ভবিষ্যৎ বলে দিতে পারে। ঘটনাচক্রে তার সঙ্গে পরিচয় হয় সাফা কবিরের। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় নাটকের গল্প।

নাটকটির প্রসঙ্গে জোভান বলেন, এই ঈদে আমি চেষ্টা করেছি বেশ কিছু ভিন্নধর্মী গল্পে কাজ করার। ঘ্রানুষ এরকমই একটি গল্প। গতানুগতিক প্রেম ভালোবাসার বাইরের একটি গল্পে কাজ করে ভালো লেগেছে। আশা করছি আমার ভক্তরাও নাটকটিকে আমাকে নতুন ভাবে আবিষ্কার করবে।

ঘ্রানুষ নাটকটিতে জোভান-সাফা ছাড়াও আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, মিষ্টি জোহা, রিসার্ত ও অন্যান্যরা। ফ্যাক্টর থ্রি সল্যুশনের পরিবেশনা ও সাউন্ডটেক এর প্রযোজনায় নাটকটি এই ঈদে নাগরিক টেলিভিশনে প্রচারিত হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: