রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মাধবপুরে মাইক্রোবাসের ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত



নিউজ ডেস্ক:: হবিগঞ্জের মাধবপুরে মাইক্রোবাসের ধাক্কায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মওদুদ আহমেদ রুবেল (৩৫) নিহত হয়েছেন। তিনি উপজেলার ধর্মঘর গ্রামের ফজলুর রহমানের ছেলে। রোববার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় উপজেলা পরিষদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন আরও দুই জন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাধবপুর হাইওয়ে থানার ওসি আনিসুর রহমান জানান, সন্ধ্যায় সিলেট থেকে একটি মাইক্রোবাস ঢাকা যাচ্ছিল। পথে ওই এলাকায় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে রুবেলকে চাপা দেয়। রুবেলকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাস জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: