সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

‘মাইয়া মাইনসের মাংস সব শালায় খায়’



বিনোদন ডেস্ক:: পরিচালক রাশিদ পলাশের চলচ্চিত্র ‘পদ্ম পুরাণ’-এর ‘নোনা’ শিরোনামে একটি গান প্রকাশ করা হয়েছে সম্প্রতি। গানের শুরুতে প্রসূন আজাদের কিছু সাহসী সংলাপে পুরুষদের নিয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। তার সেসব সংলাপে নেট দুনিয়ায় চলছে আলোচনার ঝড়।

গানের শুরুতে দেখা যায়, প্রসূন আজাদ মদ পান করে বলছেন, আমার থেকে ভালো পুরুষ মানুষ আর কেউ চিনে না। কাঁটা তারের বেড়ার এইপার আর ওইপার দুই পার হলো আমার দুই রানের (বিপ)। হিন্দুগো গরুর মাংস খাওয়া নিষেধ, মুসলমানের শুয়োরের মাংস। কিন্তু এই মাইয়া মাইনসের মাংস সব শালায় খায়। সব জায়গায় চলে, মেশিনের মতো চলে।

এমন সংলাপের পরই বেজে ওঠে ‘নোনা’ শিরোনামের গানটি। চলচ্চিত্রটি মুক্তির বিষয়ে নির্মাতা রাশিদ পলাশ বলেন, করোনার জন্য ছবিটির রিলিজে কিছুটা বিলম্ব হয়েছে। আমরা স্কুল-কলেজ খোলার অপেক্ষায় ছিলাম। এখন সেটা খোলার আভাস মিলেছে, তাই ছবির গান দিয়ে সামনে আসা। আমার বিশ্বাস দর্শকরা ‘নোনা’ পছন্দ করবে। আমার কাছে সিনেমা নিছক বিনোদন নয়, এটা একটা বোধ, একটা বিশ্বাস। নোনায় সে বোধ খুঁজে পাওয়া যাবে। প্রসূন বলেন, ভিন্নধর্মী একটি কাজ। বাস্তবতাকে তুলে ধরা হয়েছে এখানে। আমার বিশ্বাস ভালো লাগবে সবার।

সংবাদটি শেয়ার করুন

Developed by: