শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশকালে আটক ৪



ঝিনাইদহের মহেশপুরের বাঘাডাঙ্গা সীমান্তের দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে চারজনকে আটক করেছে বিজিবি। আটকরা প্রত্যেকে বাংলাদেশি নাগরিক।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে আটকের পর তাদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়।

আটকরা হলেন, পিরোজপুর জেলার চণ্ডিপুর আবাসনের কলিম শিকদার (৩৫) তার স্ত্রী লায়জু খাতুন (৩২) ও মেয়ে লামিয়া শিকদার (১৪) এবং বাহেরহাট জেলার শরনখোলা গ্রামের লতিফ কাজীর ছেলে তরিকুল ইসলাম (২৪)।

খালিশপুরের ৫৮ ব্যাটালিয়ানের পরিচালক লে. কর্নেল কামরুল আহসান জানান, সকালে মহেশপুরের বাঘাডাঙ্গা বিওপির সীমান্ত দিয়ে ভারতে থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় চারজনকে আটক করা হয়। কয়েক দিন আগে কাজের জন্য তারা ভারতে যান।

আটকরা প্রত্যেকেই বাংলাদেশের নাগরিক বলে দাবি করেছেন খালিশপুরের ৫৮ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল কামরুল আহসান।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোর্শেদ হোসেন খান বলেন, আটকদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: