রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশকালে আটক ৪



ঝিনাইদহের মহেশপুরের বাঘাডাঙ্গা সীমান্তের দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে চারজনকে আটক করেছে বিজিবি। আটকরা প্রত্যেকে বাংলাদেশি নাগরিক।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে আটকের পর তাদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়।

আটকরা হলেন, পিরোজপুর জেলার চণ্ডিপুর আবাসনের কলিম শিকদার (৩৫) তার স্ত্রী লায়জু খাতুন (৩২) ও মেয়ে লামিয়া শিকদার (১৪) এবং বাহেরহাট জেলার শরনখোলা গ্রামের লতিফ কাজীর ছেলে তরিকুল ইসলাম (২৪)।

খালিশপুরের ৫৮ ব্যাটালিয়ানের পরিচালক লে. কর্নেল কামরুল আহসান জানান, সকালে মহেশপুরের বাঘাডাঙ্গা বিওপির সীমান্ত দিয়ে ভারতে থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় চারজনকে আটক করা হয়। কয়েক দিন আগে কাজের জন্য তারা ভারতে যান।

আটকরা প্রত্যেকেই বাংলাদেশের নাগরিক বলে দাবি করেছেন খালিশপুরের ৫৮ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল কামরুল আহসান।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোর্শেদ হোসেন খান বলেন, আটকদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: