মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

মন্দিরে হামলা : গণপিটুনিতে ছাত্রলীগকর্মী নিহত



1. ctg BSLনিউজ ডেস্ক::
চট্টগ্রাম নগরীর টাইগারপাস মালিপাড়া এলাকায় গণপিটুনিতে মো. সাদ্দাম (৩৫) নামে এক ছাত্রলীগকর্মীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার পরিতোষ ঘোষ জানান, এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে অন্তর্কোন্দলের কারণে এ ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় জড়িতদের আটকে অভিযান ও তদন্ত চলছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, মালিপাড়ায় ‘বঙ্গবন্ধু স্মৃতি সংসদ’ নামে একটি ক্লাবের সদস্য হচ্ছেন নিহত সাদ্দামসহ স্থানীয় তপন সরকার, মো. জাকির, রতন সরকার, এরশাদসহ আরও কয়েকজন। গণপূর্ত বিভাগের মালিকানাধীন সরকারি জায়গা দখলের জন্য স্থানীয়দের উচ্ছেদের হুমকিসহ নানাভাবে হয়রানি করে আসছিল ক্লাবের সদস্যরা। মালিপাড়ায় কালী মন্দিরের কাছে তিন থেকে চার মাস আগে এ ক্লাবটি প্রতিষ্ঠিত হয়।

মালিপাড়ার অলোক কান্তি দাশ জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় মুখোশপরা ১০ থেকে ১২ জন যুবক মালীপাড়া কালী মন্দিরে হামলা চালায়। মন্দিরে হামলা চালানোর বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা তাদের ধাওয়া করে। পালিয়ে যাওয়ার সময় একজনকে ধরে গণপিটুনি দেয়া হয়। পরে মুখোশ খুলে নিহতসাদ্দামের পরিচয় শনাক্ত করা হয়।

তিনি আরও বলেন, গত সরস্বতী পূজার সময় সাদ্দামসহ স্থানীয় তপন সরকার, মো. জাকির, রতন সরকার, এরশাদ পূজা কমিটির কাছ থেকে চাঁদা দাবি করে। এ ঘটনায় ওইসময় কমিটি খুলশী থানায় একটি জিডি করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: