সোমবার, ২৩ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

মদিনা মার্কেটে জ্যেষ্ঠতার দ্বন্দ্বে খুনের ঘটনায় দুই জন আটক



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর মদিনা মার্কেটে জ্যেষ্ঠতার দ্বন্দ্বে ছুরিকাঘাতে সাব্বির আহমদ হত্যাকান্ডের ঘটনায় সন্দেহভাজন দুই জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন রাজু মিয়া ও শাকিল নূর তালুকদার।নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে এ দুইজনকে আটক করা হয়েছে বলে জানান সিলেট কতোয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই ইয়াসিন।

উল্লেখ্য,জ্যেষ্ঠতার দ্বন্দ্বে ছুরিকাঘাতে সাব্বির আহমদ (২০) খুন হন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মদিনা মার্কেট কামারপট্টি গলিতে এ ঘটনা ঘটে।নিহত সাব্বির নগরীর কানিশাইল মজুমদারপাড়া ১২ নম্বর বাসার অলিউর রহমানের ছেলে। ছাত্রলীগের নিজেদের মধ্যে জ্যেষ্ঠতার দ্বন্দ্বে সাব্বির খুন হয়েছে বলে দাবি করেছেন তার বাবা ওলিউর রহমান।

প্রত্যক্ষদর্শীসূত্র জানায়, মদিনা মার্কেট কামারপট্টি গলিতে রাতে কয়েকজন যুবক আড্ডা দিচ্ছিল। হঠাৎ করে চিৎকার শোনা যায়। এরপর সেখানে সাব্বিরকে রক্তাক্ত অবস্থায় পেয়ে দ্রুত ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।হাসপাতাল সূত্র জানায়, সাব্বিরের পেটে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে।

সাব্বিরের বাবা অলিউর রহমান জানান, মঙ্গলবার বিকেল চারটার দিকে সাব্বিরের কয়েকজন বন্ধু তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে তিনি জানতে পারেন তার ছেলে খুন হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: