শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «   যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু  » «   ক্লিনিকে ডাক্তার নেই, ফিরে যাচ্ছেন রোগীরা  » «   ৩ হাজার হাজতিকে মুক্তি দিচ্ছে সরকার  » «   সংকটে বাংলাদেশের পাশে থাকার ঘোষণা বিদেশি ক্রেতাদের  » «   সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «  

মক্কায় এক বাংলাদেশি করোনা ভাইরাসে আক্রান্ত



সৌদি আরবের মক্কায় শুক্রবার নতুন করে ২৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে জানিয়েছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়। এ নিয়ে সরকারি হিসাবে দেশটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৬-তে দাঁড়ালো। রিয়াদের বাংলাদেশ দূতাবাসের লিগ্যাল অ্যাসিস্টেন্ট মামুনুর রশিদ জানিয়েছেন, নতুন করে আক্রান্তদের মধ্যে একজন বাংলাদেশিও রয়েছেন।

সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, আক্রান্তদের মধ্যে এক সৌদি নাগরিক ফ্রান্স থেকে দেশে ফিরেছিলেন। আরেকজন ইতালি থেকে দেশে ফিরেছিলেন।

আক্রান্তদের মধ্যে ৩৮ পুরুষ, ৪৮ নারী এবং দুই শিশুও রয়েছে বলে জানা গেছে।

মামুনুর রশিদ জানান, করোনা ভাইরাসে আক্রান্তরা সবাই মক্কায় একটি হাসপাতালে আইসোলেশনে আছে।

আক্রান্ত ৮৬ জনের ৩৩ জন সৌদি নাগরিক। বাকিরা দেশটির নাগরিক নয়। তাদের মধ্যে ৪৮ জন মিশরীয়, দুইজন বাহরাইনি, একজন মার্কিন, একজন লেবানিজ ও একজন বাংলাদেশি।

আক্রান্তদের মধ্যে একজনকে ইতোমধ্যেই বাসায় পাঠানো হয়েছে। বাকিরা হাসপাতালে রয়েছে। তবে এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: