সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ভোলাগঞ্জে প্রায় ৩ কোটি টাকার বোমা মেশিন বিকল করেছে ট্রান্সফোর্স টিম



unnamed-63নিউজ ডেস্ক: শনিবার কোম্পানীগঞ্জ উপজেলা ভোলাগঞ্জ পাথর কোয়ারীতে অভিযান চালায় ট্রান্সফোর্সটিম। এতে প্রায় ৩ কোটি টাকার বোমা মেশিন (পাথর উত্তোলন যন্ত্র) সহ পাইপ ও ড্রামসহ অবৈধ স্থাপনা ধ্বংস করা হয়। যার মধ্যে রয়েছে ১৪টি বোমা মেশিন, মূল্য অনুমান ২ কোটি ৮০ লক্ষ টাকা। একটি পাইপ ১ লক্ষ টাকা ও ৩টি ড্রাম ৯ হাজার টাকা।
অভিযানে নেতৃত্ব দেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রোকন উদ্দিন, পরিবেশ অধিদপ্তরের ইন্সপেক্টর পারভেজ আহমদ, কোম্পানীগঞ্জ থানা এস আই আবুল কালাম আজাদ, আর এন বি, সি আই সাইদুল ইসলাম সহ বিভিন্ন সংস্থার সদস্যবৃন্দ। অভিযান শেষে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, মোহাম্মদ রোকন উদ্দিন জানান দীর্ঘদিন যাবৎ একটি মহল অবৈধভাবে বোমা মেশিন দ্বারা পাথর উত্তোলন করে আসছিল এবং এই বোমা মেশিন হাই কোর্টের নির্দেশ অমান্য করে পরিবেশ ধ্বংস করে আসছিল। তারই পরিপ্রেক্ষিতে পূর্বঘোষিত মাইকিং করে বোমা মেশিন উঠিয়ে নেওয়ার নির্দেশ দেয়া হলে অনেক মেশিন নিয়ে যায়। কিন্তু একটি মহল গায়ের জোরে বোমা মেশিন চালানো অব্যাহত রাখায় আমরা এই ট্রান্সফোর্স টিম নিয়ে উক্ত অভিযান শুরু করি এবং এই অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: