শনিবার, ১০ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৭ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ভোট দিতে পারবেন না বিরাট কোহলি



স্পোর্টস ডেস্ক:: বিশ্বের বৃহত্তম গণতান্ত্রিক দেশ ভারতে লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে। সাত ধাপে ভোট গ্রহণের পর আগামী ২৩ মে গণণা শেষে ফল ঘোষণা করা হবে।

ভোট শুরুর আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের সব নামিদামি তারকাকে টুইটারে ট্যাগ করে ভোটদানের প্রতি উৎসাহিত করেছিলেন। তারকাদের বলেছিলেন, তারা যেনো দেশের সব সব ভোটারকে ভোটকেন্দ্রে যেতে উৎসাহিত করে। কিন্তু এখন নিজেই ভোট দিতে পারছেন না ক্রিকেট তারকা বিরাট কোহলি।

হরিয়ানার অধিবাসী বিরাট কোহলি গত বছর বিয়ে করেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে। বিয়ে করার পর স্ত্রীর সঙ্গে মুম্বাইয়ে থাকেন তিনি। বাসা পরিবর্তন করলেও ভোটার আইডি নবায়ন করতে ভুলে গিয়েছিলেন কোহলি।

ভোটার তালিকা হালনাগাদের জন্য আবেদনের শেষ সময় ছিল ৩০ মার্চ। কিন্তু বিরাট কোহলি সেই সময় ক্রিকেটে ব্যস্ত ছিলেন। ফলে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে পারেননি। ৩০ মার্চের পর নবায়নের জন্য আবেদন করেন তিনি।

নির্বাচন কমিশনের কার্যালয়ের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, বিরাট কোহলির আবেদন গৃহীত হয়েছে। তবে তিনি অনেক দেরিতে আবেদন করেছেন। তাই বর্তমান লোকসভা নির্বাচনের জন্য তিনি ভোট দিতে পারবেন না। আমরা তার আবেদন বিবেচনা করছি। আশা করছি পরবর্তী নির্বাচনে তিনি মুম্বাই থেকে ভোট দিতে পারবেন।

সূত্র: ইন্ডিয়া টুডে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: