বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ভারতীয় গোয়েন্দারা শিগগিরই আসছেন বাংলাদেশ



niaনিউজ ডেস্ক: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, বর্ধমান বিস্ফোরণে জঙ্গি সম্পৃক্ততা খতিয়ে দেখতে ভারতীয় জাতীয় গোয়েন্দা সংস্থার (এনআইএ) একটি প্রতিনিধি দল শিগগিরই বাংলাদেশে আসছেন।
তিনি বলেন, তাদের আসার ব্যাপারে ভারত সরকার চিঠি দেয়ার পর বাংলাদেশ এ বিষয়ে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছে। সোমবার সচিবালয়ে তার নিজ কার্যালয়ে তিনি এ কথা বলেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভারতীয় প্রতিনিধি দল বাংলাদেশে আসার জন্য অনুমতি চেয়ে চিঠি দেন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে এ চিঠি দেয়া হয়েছে।
তিনি বলেন, রোববার হাই কমিশনার ফোন করেছিলেন। নীতিগতভাবে তাদের সহযোগিতা করার জন্য বলা হয়েছে। তাদের সব ধরনের সহযোগিতা করা হবে। তাদের (ভারত) আইজিও আসছেন। যে যে জায়গায় সহযোগিতা চাইবেন, দেবো। পররাষ্ট্র মন্ত্রণালয়কে চিঠি দিয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয় চিঠি এখনও পায়নি বলেও জানান তিনি। এদিকে বাংলাদেশের গোয়েন্দা সংস্থা ও র‌্যাব ভাল কাজ করছে উল্লেখ করে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আজকেও জঙ্গি সংগঠক রহমতুল্লাকে গ্রেপ্তার করা হয়েছে। আমাদের প্রশাসন, গোয়েন্দা ও র‌্যাব ভাল কাজ করছে। ভারতকে সহযোগিতার প্রশে প্রতিমন্ত্রী বলেন, দৃশ্যমান এবং অদৃশ্য অনেক কিছু নিয়েই আমরা কাজ করছি। তাদের (ভারত) সঙ্গে সংগ্রহ যা আছে, তা আমাদের সঙ্গে শেয়ার করলে আমরা সহযোগিতা করতে পারবো।

সংবাদটি শেয়ার করুন

Developed by: