রবিবার, ১৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

ভাগ্নির এসএমএস দেখে লাশ সনাক্ত হয় পলির, দাফন সম্পন্ন



নিউজ ডেস্ক:: রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডে নিহত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের ফ্লোরিডা খানম পলির দাফন সম্পন্ন হয়েছে।শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার জগন্নাথপুর জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে বাবা-মার কবরের পাশে তাকে দাফন করা হয়।

নিহত ফ্লোরিডা খানম পলি উপজেলার পাঁকা ইউনিয়নের ইউসুফ উসমান মনুর স্ত্রী ও পৌর এলাকার মৃত আফজাল হোসেনের মেয়ে।তিনি স্ক্যানওয়েল লজিস্ট্রিক লিমিটেডের বিভাগীয় প্রধান ছিলেন। বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া সন্তান ফয়সাল ও স্বামী নিয়ে ঢাকার মিরপুরে স্থায়ীভাবে বসবাস করে আসছিলেন তিনি।

নিহতের ভাগ্নি ডাঃ ফাহিমা শামিম খুসবু জানান, খালারস অফিস ভবনে আগুন লাগার পর দুপুর দেড়টা পর্যন্ত তার সঙ্গে যোগাযোগ রাখতে পারেন। ফ্লোরিডা খানম পলি সর্বশেষ কর্মস্থল ১১ তলা থেকে ১২ তলায় যেতে সক্ষম হন। পরবর্তীতে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে খুসবু একটি এসএমএস খালার মোবাইল নাম্বরে দিয়ে রাখেন। পরবর্তীতে তার খালার মৃতদেহ সিএমএইচ হাসপাতালে নেয়া হলে সেখানকার ডাক্তার সেই এসএমএস দেখে তার সঙ্গে যোগাযোগ করে লাশ সনাক্ত শেষে নিয়ে যেতে বলেন। পরে তার খালু লাশ সনাক্ত করে নিয়ে গ্রামের বাড়িতে রওনা হন।

এদিকে পলির মৃত্যুতে তার গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে। ঢাকা থেকে পরিবারের সদস্যরা লাশ নিয়ে দুপুর ১টার দিকে শিবগঞ্জে পৌঁছালে কান্নার রোল পড়ে যায়।

স্থানীয়দের পাশাপাশি নিহতের স্বামী ইউসুফ উসমান মনু ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা ঢাকাকে আর লাশের নগরী হিসেবে দেখতে চাই না। আমরা চাই আইনের কঠোর প্রয়োগের মাধ্যমে বসবাস উপযোগী ঢাকা গড়ে তোলা হোক।

সংবাদটি শেয়ার করুন

Developed by: