বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বড়লেখায় ৩৭৫ লিটার মদসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার



নিউজ ডেস্ক:: মৌলভীবাজারের বড়লেখায় ৩৭৫ দেশীয় চোলাই মদমহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের কাটা জঙ্গল চা-বাগান এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের কাটা জঙ্গল এলাকার মৃত কালিচরণ সাওয়ের ছেলে রবি সাও (৪৫) ও তার স্ত্রী নির্মলা সাও। অভিযোগ রয়েছে, রবি সাও ও তার স্ত্রী নির্মলা সাও দীর্ঘদিন ধরে তাদের বসত ঘরে মদ তৈরি করে আসছিলেন। বাগানের চা-শ্রমিক ছাড়াও বিভিন্ন এলাকার মাদকসেবীদের কাছে তারা এই মদ বিক্রি করতেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক বলেন, রবি সাও ও তার স্ত্রী নির্মলা সাও মিলে কারখানাটিতে দীর্ঘদিন ধরে মদ তৈরি করে আসছিলেন। শনিবার রাতে অভিযান চালিয়ে ৩৭৫ লিটার চোলাই মদ ও মদ তৈরির বিভিন্ন উপকরণসহ তাদের দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়া রবির বিরুদ্ধে থানায় আরও মাদক মামলা আছে। সে জেলও খেটেছে। জেল থেকে বেরিয়ে আবারও মদ তৈরিতে জড়িয়ে পড়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: