শনিবার, ১০ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৭ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ব্রিটেনে ট্রাক কন্টেইনার থেকে ৩৯ মরদেহ উদ্ধার



আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাজ্যের দক্ষিণপূর্ব ইংল্যান্ডের এসেক্সে একটি ট্রাক কন্টেইনার থেকে ৩৯টি মরদেহ উদ্ধার করা হয়েছে। দেশটির পুলিশের বরাতে বার্তা সংস্থা এএফপি ও হাফিংটন পোস্ট এমন খবর দিয়েছে। বুধবার সকালে এই লাশ উদ্ধারের ঘটনার পর হত্যার অভিযোগে একটি চলছে।

এখন পর্যন্ত যতটুকু আভাস পাওয়া গেছে, তাতে মৃতদের মধ্যে ৩৮ জন প্রাপ্তবয়স্ক ও একটি কিশোর ছিল। হত্যার সন্দেহে উত্তর আয়ারল্যান্ড থেকে ২৫ বছর বয়সী একজনকে গ্রেফতার করা হয়েছে। ট্রাকটি পাওয়া গেছে ওয়াটারগ্লাড শিল্প পার্কে। পুলিশ জায়গাটি ঘিরে রেখেছে। সেখানে কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না।

পুলিশের প্রধান সুপারইনটেন্ডেন্ট অ্যান্ড্রু মারিনার বলেন, এটা একটি মর্মান্তিক ঘটনা। যেখানে বেশ কিছু লোকের প্রাণহানি ঘটেছে। কী ঘটেছিল, তা জানতে আমাদের তদন্ত চলছে। তিনি বলেন, আমরা মরদেহ শনাক্তে কাজ করছি। তবে এটা একটা দীর্ঘ প্রক্রিয়া হতে পারে বলে আমি ধারনা করছি।

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, ট্রাকটি বুলগেরিয়া থেকে এসেছে। ১৯ অক্টোবর শনিবার হলিহেড থেকে সেটি ব্রিটেনে ঢোকে। এ ঘটনায় তদন্ত করতে আমাদের অংশীদারদের সঙ্গে নিবিড়ভাবে কাজ করছি। ট্রাক চালককে আটক করে হাজতে নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: