বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বৈঠক করলেন খালেদা-মোদি



modi-khaleda02নিউজ ডেস্ক :: একান্তে বৈঠক করলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ঢাকা সফররত নরেন্দ্র মোদি। রোববার বিকেল ৪টা ৫ মিনিটে হোটেল সোনারগাঁওয়ে বৈঠক শুরু হয়ে চলে প্রায় আধাঘণ্টা।

এর আগে নরেন্দ্র মোদির সঙ্গে একই স্থানে বৈঠক করেছেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। বিকেল ৪টায় রওশন-মোদি বৈঠক শেষ হওয়ার পরই খালেদার সঙ্গে বৈঠকটি শুরু হয়।

নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে বিকেল পৌনে ৪টায় হোটেল সোনারগাঁওয়ে ঢোকেন খালেদা জিয়া। বেগম জিয়ার সঙ্গে হোটেলে যান বিএনপির তিন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ড. আব্দুল মঈন খান ও তরিকুল ইসলাম। এছাড়া আরো রয়েছেন চেয়ারপারসনের দুই উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ ও রিয়াজ রহমান। খালেদা জিয়াসহ এদের মধ্যে পাঁচজন মোদির সঙ্গে বৈঠকে উপস্থিত আছেন।

জানা গেছে, বাংলাদেশে চলমান রাজনৈতিক পরিস্থিতিতে ভারত সরকারের নিরপেক্ষ ভূমিকা প্রত্যাশাসহ দেশে গণতন্ত্রের সঙ্কট চলছে- এমন চিত্র দেখিয়ে তা থেকে উত্তোরণে ভারত সরকারের সহযোগিতা চাইতে পারেন খালেদা জিয়া।

সংবাদটি শেয়ার করুন

Developed by: