বুধবার, ১২ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বৃষ্টি নেই, চলছে মাঠ শুকানোর কাজ



স্পোর্টস ডেস্ক:: দুপুর ১২টায় নামা বৃষ্টি ১৫ মিনিটের বেশি স্থায়ী হয়নি। বৃষ্টি থামার পর উইকেটের কাভার পুরোপুরি সরানো হয়েছে। বৃষ্টি আবার ফিরে না এলে দুপুর ১টায় শুরু হবে শেষ দিনের খেলা। তবে এখনো চট্টগ্রামের আকাশ জুড়ে চলছে ভারী মেঘের মহড়া। যে কোনো সময় বৃষ্টি নেমে আসবে। যদি তাই হয় তাহলে ২০১৫ সালের পর আরেকটি ড্র দেখবে সাগরিকার এই ভেন্যু।

উল্লেখ্য, একপ্রকার এই টেস্ট জয়ের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে রয়েছে আফগানিস্তান। বাংলাদেশকে ৩৯৮ রানের লক্ষ্য ছুঁড়ে দিলেও স্বাগতিকরা চতুর্থ দিন ১৩৬ রান তুলতেই হারিয়েছে ৬ উইকেট। জয়ের জন্য প্রয়োজন ২৬২ রান। এই টেস্ট জিততে হলে নতুন রেকর্ড গড়তে হবে।

টেস্টে এত রান তাড়া করে জেতার নজিরও খুব বিরল। সর্বোচ্চ ৪১৮ রান তাড়া করে জেতার রেকর্ড ওয়েস্ট ইন্ডিজের, অস্ট্রেলিয়ার বিপক্ষে ২০০৩ সালে। ১৯৪৮ সালে ইংল্যান্ডের বিপক্ষে ৪০৪ রান তাড়া করে এই রেকর্ডের তালিকায় পরেই আছে অস্ট্রেলিয়া। তৃতীয় অবস্থানে ভারত। তারা ১৯৭৫-৭৬ মৌসুমে ৪০৩ রান তাড়া করে জিতেছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

ব্যাটিং অর্ডারে পরীক্ষা-নিরীক্ষা হওয়ায় ক্রিজে আছেন সাকিব আল হাসান (৩৯) ও সৌম্য সরকার (০)। এই ইনিংসে আফগানদের হয়ে তিনটি উইকেট নিয়েছেন রশিদ খান। দুটি জহির খান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: