শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বৃদ্ধ মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম



নিউজ ডেস্ক:: বাগেরহাটের মোরেলগঞ্জে এক মুক্তিযোদ্ধাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বেলা ৭টার দিকে জিউধরা ইউনিয়নের ভাইজোড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। রক্তাক্ত জখম মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ হাওলাদারকে (৭৫) প্রথমে মোরেলগঞ্জ ও পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় অপর আহত রশিদ হাওলাদারের ছেলে স্কুলশিক্ষক মশিউর রহমান (৩০) ও ভাতিজা শাহ আলমকে (৩৫) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় মুক্তিযোদ্ধা রশিদ হাওলাদার বলেন, আজ সকালে চলাচলের পথে মাটির কাজ করার সময় প্রতিবেশী নজরুল ইসলাম ও তার সহযোগীরা তার ওপর হামলা করেন।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সদস্যসচিব মো. শাহ আলম বাবুল আহত মুক্তিযোদ্ধাকে দেখতে হাসপাতালে যান।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, জমিজমাসংক্রান্ত পারিবারিক বিরোধের কারণে মারপিটের ঘটনা ঘটেছে বলে শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: