শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিয়ের প্রমাণ: ফেসবুকে ছবি প্রকাশ করল মৌসুমি-শোয়েব



shoeb-moushumiঅনলাইন ডেস্ক: টিভি অভিনেত্রী মৌসুমী নাগ ও অভিনেতা শোয়েব কি বিয়ে করেছেন, নাকি লিভ টুগেদার করছেন? এমন প্রশ্ন প্রায়ই শোনা যেত মিডিয়া পাড়ায়। সম্প্রতি একটি সংবাদপত্র খবরটি আবারও প্রকাশ করলে এ জুটিকে নিয়ে সমালোচনার ঝড় বয়ে যায়। কেননা এই বিয়ে কাহিনী কিছু কম হয়নি।

উল্লেখ্য যে, এবারই প্রথম নয়। গত বছরও একবার বিয়ের খবর স্বীকার করেছিলেন মৌসুমি-শোয়েব। গত বছরের আগস্টে দৈনিক যায়যায়দিন পত্রিকার কাছে বিয়ের কথা স্বীকার করেন শোয়েব।

এ নিয়ে ২০১৩ সালের ২৯ আগস্ট ‘বিয়ে করেছেন মৌসুমী-শোয়েব’ শিরোনামে একটি সংবাদও প্রকাশিত হয়েছিল যায় যায় দিনের পাতায়। কিন্তু তারপরও বিয়ের প্রসঙ্গটি বারবার এড়িয়ে গেছেন মৌসুমী। তবে অবশেষ সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ২৪ নভেম্বর তিনি নিজেই ফেসবুকে বিয়ের কিছু ছবি প্রকাশ করেন।

অন্যদিকে শোয়েব তার ফেসবুক অ্যাকাউন্টের প্রোফাইল ছবি পরিবর্তন করে নিজেদের বিয়ের ছবি দেন ও ফেসবুকে নিজেকে বিবাহিত বলে পরিচয় দেন অর্থাৎ রিলেশনশিপ স্ট্যাটাস বদল করেন। উল্লেখ্য যে, মৌসুমী নাগের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি নির্মাতা মিঠু বিশ্বাসকে বিয়ে করেছিলেন। শুদ্ধ নামে তাদের এক পুত্রসন্তানও রয়েছে তার। ২০১২ সালে তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দিলে তারা বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।
শোয়েব-মৌসুমী দীর্ঘদিন উত্তরায় বাসা ভাড়া নিয়ে একত্রে বসবাস করলেও সবসময়ই মিডিয়ার কাছে নিজেদের বিয়ের বিষয়টা গোপন করে গেছেন। তবে এবার ছবি প্রকাশের মাধ্যমে শেষ করলেন সকল জল্পনা-কল্পনা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: