শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «   যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু  » «   ক্লিনিকে ডাক্তার নেই, ফিরে যাচ্ছেন রোগীরা  » «   ৩ হাজার হাজতিকে মুক্তি দিচ্ছে সরকার  » «   সংকটে বাংলাদেশের পাশে থাকার ঘোষণা বিদেশি ক্রেতাদের  » «   সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «  

বিশ্ব টয়লেট দিবসের বিজ্ঞাপনে মিথিলা



বিনোদন ডেস্ক:: জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। বিজ্ঞাপনেও তিনি ব্যাপক প্রশংসিত কুড়িয়েছেন। সম্প্রতি প্রকাশ হয়েছে মিথিলার নতুন একটি বিজ্ঞাপন। ওই বিজ্ঞাপনের শুরুতেই মিথিলা বলেন, একটা নোংরা কথা শুনবেন? এরপর গুরুত্বপূর্ণ কয়েকটি তথ্য দেন মিথিলা।

এরপর তিনি বলেন, নোংরা টয়লেটের কারণে আমাদের প্রায় দুই কোটি বাচ্চা মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। কীরকম রোগ জানেন? টাইফয়েট, কলেরা, জন্ডিস। তাই আজই যোগ দিন ‘নো মোর নোংরা টয়লেট’ অভিযানে। টয়লেটের পরিচ্ছন্নতা নিয়ে কথা বলুন, আওয়াজ তুলুন।

মিথিলা এভাবেই দর্শককে সচেতন হতে বলেছেন। মূলত এটি একটি টয়লেট ক্লিনারের বিজ্ঞাপন এটি। আগামী ১৯ নভেম্বর বিশ্ব টয়লেট দিবস। এ উপলক্ষে ‘নো মোর নোংরা টয়লেট’ স্লোগান নিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডের আয়োজন করা হয়েছে। পুলিশ স্টাফ কলেজ মিরপুরে সকাল ৯টা থেকে দুপুর ১২.৩০টা পর্যন্ত অনুষ্ঠানের আয়েজন করা হবে।

আয়োজক প্রতিষ্ঠান ‘ডমেক্স’-এর ফেসবুক পেজ থেকে এ তথ্য জানা গেছে। বিশ্বরেকর্ডে ব্যবহৃত সকল পণ্য দিয়ে আগামী ১ বছর দেশের শত শত স্কুলের টয়লেটের পরিচ্ছন্নতা নিশ্চিত করা হবে বলেও জানা যায়। মিথিলার এই বিজ্ঞাপনটি এখন আলোচনায়। সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে এটি। অনেকেই এই অভিনেত্রীর প্রশংসা করেছেন। আবারও শুনবেন একটা নোংরা কথা বলে ট্রলও করছেন কেউ কেউ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: