মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বিশ্ব টয়লেট দিবসের বিজ্ঞাপনে মিথিলা



বিনোদন ডেস্ক:: জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। বিজ্ঞাপনেও তিনি ব্যাপক প্রশংসিত কুড়িয়েছেন। সম্প্রতি প্রকাশ হয়েছে মিথিলার নতুন একটি বিজ্ঞাপন। ওই বিজ্ঞাপনের শুরুতেই মিথিলা বলেন, একটা নোংরা কথা শুনবেন? এরপর গুরুত্বপূর্ণ কয়েকটি তথ্য দেন মিথিলা।

এরপর তিনি বলেন, নোংরা টয়লেটের কারণে আমাদের প্রায় দুই কোটি বাচ্চা মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। কীরকম রোগ জানেন? টাইফয়েট, কলেরা, জন্ডিস। তাই আজই যোগ দিন ‘নো মোর নোংরা টয়লেট’ অভিযানে। টয়লেটের পরিচ্ছন্নতা নিয়ে কথা বলুন, আওয়াজ তুলুন।

মিথিলা এভাবেই দর্শককে সচেতন হতে বলেছেন। মূলত এটি একটি টয়লেট ক্লিনারের বিজ্ঞাপন এটি। আগামী ১৯ নভেম্বর বিশ্ব টয়লেট দিবস। এ উপলক্ষে ‘নো মোর নোংরা টয়লেট’ স্লোগান নিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডের আয়োজন করা হয়েছে। পুলিশ স্টাফ কলেজ মিরপুরে সকাল ৯টা থেকে দুপুর ১২.৩০টা পর্যন্ত অনুষ্ঠানের আয়েজন করা হবে।

আয়োজক প্রতিষ্ঠান ‘ডমেক্স’-এর ফেসবুক পেজ থেকে এ তথ্য জানা গেছে। বিশ্বরেকর্ডে ব্যবহৃত সকল পণ্য দিয়ে আগামী ১ বছর দেশের শত শত স্কুলের টয়লেটের পরিচ্ছন্নতা নিশ্চিত করা হবে বলেও জানা যায়। মিথিলার এই বিজ্ঞাপনটি এখন আলোচনায়। সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে এটি। অনেকেই এই অভিনেত্রীর প্রশংসা করেছেন। আবারও শুনবেন একটা নোংরা কথা বলে ট্রলও করছেন কেউ কেউ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: