মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ



নিউজ ডেস্ক:: সিলেটের বিশ্বনাথ উপজেলায় পুলিশ ও ডাকাতের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় উপপরিদর্শকসহ (এসআই) পাঁচ পুলিশ গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের কুড়িখলা সেতুর পাশে এ গোলাগুলির ঘটনা ঘটে। গুলিবিদ্ধদের মধ্যে এক এসআই, দুই এএসআই ও দুই কনস্টেবল রয়েছে। তারা হলেন- থানার এসআই দেবাশীষ শর্ম্মা, এএসআই পরিমল চন্দ্রশীল, এএসআই জামাল খান, কনস্টেবল আবদুল হক ও আবুল কালাম। তাদের সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে এ ঘটনায় একটি আগ্নেয়াস্ত্র (পাইপগান), দুটি গুলি, চারটি শাবল, দুটি ব্যাগ ও একটি ভেল্টব্যাগ’সহ এক ডাকাতকে গুলিবিদ্ধ হয়ে আহতাবস্থায় গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ডাকাত আকুল মিয়া (২৮) উপজেলার রামপাশা ইউনিয়নের নওধার গ্রামের ইদ্রিছ আলীর ছেলে।এ বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম।

তিনি বলেন, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় তিন দারোগাসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। পাশাপাশি এক ডাকাতকেও আহতাবস্থায় গ্রেফতার করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা করবেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: