শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বিশ্বকাপে সেরা দর্শকের পুরস্কার পেলেন হবিগঞ্জের জুয়েল



নিউজ ডেস্ক:: বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকার খেলায় বৈচিত্র্যময় পোশাকের জন্য সেরা দর্শকের পুরস্কার পেয়েছেন হবিগঞ্জের বহুলা গ্রামের বিশিষ্ট ক্রীড়ানুরাগী চৌধুরী মুরতাহিন বিল্লাহ জুয়েল।

রোববার (০২ জুন) ওভালে অনুষ্ঠিত খেলায় তিনি আবহমান বাংলার কৃষকদের বাঁশের ছাতা এবং গায়ে রয়েল বেঙ্গল টাইগারের পোশাকে সেজে গ্যালারিতে হাজির হন। দর্শক গ্যালারি থেকে আইসিসির ইভেন্ট ম্যানেজম্যান্ট কর্তৃপক্ষ তাকে সেরা দর্শক হিসেবে নির্বাচন এবং খেলা চলাকালে তার সাক্ষাৎকার প্রচার করে। পরে উপহার হিসেবে ৫০ পাউন্ডের ভাউচার তুলে দেওয়া হয় তার হাতে।

চৌধুরী মুরতাহিন বিল্লাহ জুয়েল হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের সাবেক উপাধ্যক্ষ চৌধুরী বিএ মজহার উদ্দিনের ছেলে। জুয়েল জানান, যে পোশাকটি পরে তিনি মাঠে হাজির হন সেটি ২০১৭ সালে মানচেস্টার থেকে ক্রয় করেছিলেন। তিনি জানান, বাংলাদেশের পরবর্তি সব খেলার টিকিট তার সংগ্রহে রয়েছে। সবগুলো খেলাই দেখবেন তিনি।

এর আগে তিনি বাংলাদেশে অনুষ্ঠিত দু’টি বিশ্বকাপ দেখতে এসেছিলেন। বাংলাদেশের অধিকাংশ খেলাই তিনি মাঠে থেকে উপভোগ করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: