শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বিশ্বকাপেও ভারতকে বেশী সুবিধা দিচ্ছে আইসিসি!



স্পোর্টস ডেস্ক:: জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ব্রিটিশ ঐতিহ্যে বিশ্বকাপ শুরু হয়েছে ৩০ মে। আজ বিশ্বকাপের চতুর্থ দিন। যদিও সপ্তম দিনের আগে ভারতের কোনো ম্যাচ নেই! বিশ্বকাপে ভারত তাদের প্রথম ম্যাচে মাঠে নামবে ৫ জুন।

অথচ এর আগেই অধিকাংশ দল দুটি করে ম্যাচ খেলে ফেলবে। ৫ জুন বাংলাদেশ ও নিউজিল্যান্ডও তাদের দ্বিতীয় ম্যাচ খেলে ফেলবে। আর সেদিন ভারতের বিপক্ষে দক্ষিণ আফ্রিকা তাদের তৃতীয় ম্যাচ খেলতে নামবে। অথচ সেটা হবে ভারতের প্রথম ম্যাচ! ৬ জুন ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়া তাদের দ্বিতীয় ম্যাচ খেলবে।

সূচি অনুযায়ী ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচ খেলার কথা ছিল ভারতের। কিন্তু তাদের খেলোয়াড়দের আটসাঁট সূচির আইপিএল খেলার ধকল কাটিয়ে উঠতে বিশ্বকাপের আগে কমপক্ষে ১৫ দিন বিশ্রাম (রিকভারি) চেয়েছিল ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)। আর সেটা করতেই ২ জুনের ম্যাচটি ৫ জুন স্থানান্তর করা হয়েছে।

ভারত যখন মাঠে নামবে তখন বিশ্বকাপের আটটি ম্যাচ হয়ে যাবে। এর মধ্য দিয়ে ভারত ভালোভাবেই অন্য দলগুলো, পিচ ও কন্ডিশন সম্পর্কে ভালো ধারনা পেয়ে যাবে। বিশ্বকাপের সময় ভারতকে এমন সুবিধা দেওয়াটা অনেকটা দৃষ্টিকটু হয়ে দেখা দিয়েছে। বিশ্বকাপের ছয়দিন পর ভারত কেন প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে সেই প্রশ্ন এখন অনেকের কাছেই এক ধাঁধার নাম।

সংবাদটি শেয়ার করুন

Developed by: