শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

বিমানবালার গায়ে গরম পানি ছুড়ে মারলেন যাত্রী!



images (3)নিউজ ডেস্ক:: শনিবার থাই এয়ার-এশিয়ার একটি বিমানে বিমানবালার গায়ে গরম পা্নি ছুড়ে মারলেন এক যাত্রী! যার জেরে মাঝ পথ থেকেই ব্যাংককে ফিরিয়ে আনা হয় বিমানটি।

থাই এয়ার-এশিয়ার এক বিবৃতিতে বলা হয়, বৃহস্পতিবার নানজিং এর উদ্দেশ্যে ব্যাংকক থেকে উড়াল দেয় বিমানটি। কিন্তু ওড়ার কিছুক্ষণের মধ্যেই বিমানবালাকে লক্ষ্য করে গরম পানি ছোড়ে এক চীনা যাত্রী। এই ঘটনায় আহত হন তিনি। বিমানের মধ্যেই তাকে প্রাথমিক চিকিৎসা দেন তার সহকর্মীরা। এমনকি ওই যাত্রী বিমানবালাকে গালিগালাজ করেন বলেও অভিযোগ রয়েছে।

এই ঘটনার পরই বিমানের মুখ ঘুরিয়ে দেয় চালক। এই ঘটনার একটি ভিডিও ফুটেজ ইন্টারনেটে প্রকাশ করেছে চায়না ন্যাশনাল রেডিও। ভিডিওতে দেখা গেছে, গরম পানির সঙ্গে ওই বিমানকর্মীর দিকে নুডুলসও ছুড়ে মারা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: