শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বিপিএল নিয়ে নতুন কাণ্ড, সাকিব-মুশফিকসহ সব ক্রিকেটারের চুক্তি বাতিল



স্পোর্টস ডেস্ক:: এ যেন পাড়া-মহল্লার কোন টুর্ণামেন্ট। হুট করে আগের সব চুক্তি বাতিল করে নতুন করে ড্রাফট করার ঘোষণা দিল বিপিএল কমিটি। সেই সাথে গভর্নিং বডির সাথে নতুন চুক্তির আগে নিশ্চিত নয় কোন দলও। অর্থাৎ, এতদিন পর্যন্ত হওয়া সকল চুক্তি বাতিল করে নতুন করে নিলাম শুরু হবে।

জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক বিগত আসরে ছিলেন ঢাকা ডায়নামাইটসে। সেই দলের অধিনায়ক ও আইকন হিসেবে খেলা সাকিব এবার আইকন হিসেবেই ঠাই পেয়েছেন রংপুরে। তবে এ নিয়েই যত বিপত্তি। ঢাকার ফ্র্যাঞ্চাইজির দাবি, আসর শুরুর এত আগে সাকিবের অন্য দলে পাড়ি জমান নিয়মবহির্ভূত। এমনকি খোদ বিসিবি কর্তারাও এই কাজে রীতিমত অসন্তুষ্ট!

বিপিএলের সপ্তম আসরের আগে ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে ক্রিকেটারদের সকল ধরণের চুক্তি বাতিল ঘোষণা করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। রবিবার সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তারা। চুক্তি বাতিল হওয়ায় সব ফ্র্যাঞ্চাইজিদের নতুন করে ক্রিকেটারদের সঙ্গে চুক্তি করতে হবে। আইকন ক্রিকেটার বেঁছে নিতে হবে এবং নতুন করে দল সাজাতে হবে। চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় নতুন করে সবার সঙ্গে চুক্তি করতে হবে ফ্র্যাঞ্চাইজিদের।

ফলে বিপিএলের সপ্তম আসরে কে কোন দলে খেলবেন সেটা এখনি জানা যাচ্ছে না। কয়েকদিন আগে অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলে ভিড়িয়েছিল রংপুর রাইডার্স। বিপিএলের নিয়ম ভেঙ্গেই রংপুরে গিয়েছিলেন তিনি। ফলে টনক নড়ে বিপিএল গভর্নিং বডির।

যার সুবাদে শেষ পর্যন্ত এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হন তারা। এছাড়া আসন্ন বিপিএল মৌসুমের জন্য চিটাগাং ভাইকিংস ছেড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে যোগ দিয়েছিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আর কুমিল্লা ছেড়ে খুলনা টাইটান্সে যোগ দিয়েছেন তামিম ইকবাল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: