রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

বিন লাদেনকে পাকিস্তানের হিরো বললেন পারভেজ মোশাররফ



আন্তর্জাতিক ডেস্ক:: প্রয়াত আল-কায়েদা নেতা ওসামা বিন লাদেন এবং জালাল উদ্দিন হাক্কানি ছিল পাকিস্তানের হিরো। পরিস্থিতি বদলে যাওয়ায় হিরোরা এখন ভিলেনে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ।পাকিস্তানি এক রাজনীতিবিদের শেয়ার করা একটি ভিডিওর বরাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি তাদের এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

পাকিস্তানের রাজনীতিবিদ ফারহাতুল্লাহ বাবর বুধবার টুইটারে তারিখহীন ওই ভিডিওটি শেয়ার করেন। সেখানে পারভেজ মোশারফকে বলতে শোনা যায়, ওসামা বিন লাদেন, আয়মান আল-জাওয়াহিরি, জালাল উদ্দিন হাক্কানি ও অন্যরা একসময় ‘পাকিস্তানের হিরো’ ছিল।তারপরই গোটা বিশ্বের পরিস্থিতি বদলে যায়। বিশ্ব এই বিষয়টাকে পৃথক করে দেখতে শুরু করে। এখন আমাদের হিরোরা ভিলেনে পরিণত হয়েছে।

এনডিটিভির প্রতিবেদনে আরও বলা হয়, সাক্ষাৎকারে পারভেজ মোশাররফ বলেছেন, কাশ্মীরিরা পাকিস্তানে আসলে তাদের নায়কের মতো সম্ভাষণ জানানো হয়। আমরা তাদেরকে প্রশিক্ষণ ও সমর্থন দিয়ে থাকি। আমরা তাদের মুজাহিদ ভাবি, যারা ভারতীয় সেনাবাহিনীর বিরুদ্ধে লড়াই করবে।

২০০৭ সালে পাকিস্তানের সংবিধান বাতিল করার দায়ে তার বিরুদ্ধে করা রাষ্ট্রদ্রোহ মামলা করার পর চিকিৎসার কথা বলে ২০১৬ সাল থেকে তিনি দুবাইয়ে নির্বাসিত জীবনযাপন করছেন সেনাপ্রধান থেকে প্রেসিডেন্টের পদ দখল করা অবসরপ্রাপ্ত এই জেনারেল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: