রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বিদেশ থেকে এলেই বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে



খুলনায় করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বিদেশফেরত যেকোনো ব্যক্তিকে বাধ্যতামূলক ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। কেউ সরকারের এ সিদ্ধান্ত না মানলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

রোববার (১৫ মার্চ) দুপুরে খুলনার জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় জানানো হয়, মুজিববর্ষ উপলক্ষে খুলনায় বিভিন্ন উপজেলা ও চরাঞ্চলে ১৯ লাখ ২০ হাজার গাছের চারা লাগানো হবে।

কর অঞ্চল খুলনার পক্ষ থেকে জানানো হয়, এখন থেকে বিদেশগামী যেকোনো যাত্রী ঘরে বসেই অনলাইনে ট্রাভেল ট্যাক্স পরিশোধ করতে পারবেন। ফলে বিমানবন্দর বা স্থলবন্দরগুলোতে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ট্রাভেল ট্যাক্স পরিশোধের বিড়ম্বনা কমবে।

পল্লী বিদ্যুতের পক্ষ থেকে জানানো হয়, মুজিববর্ষে শতভাগ বিদ্যুতায়ন করা হবে এবং গ্রামাঞ্চলে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হবে।

সভায় আরও জানানো হয়, আগামী ২৫ মার্চ থেকে আদমশুমারির প্রস্তুতিমূলক কাজ শুরু হবে। প্রয়োজনীয় তথ্য দিয়ে আদমশুমারির কাজে সহযোগিতা করবেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সিভিল সার্জন সুজাত আহমেদ ও কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপপরিচালক পঙ্কজ কান্তি মজুমদার প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: