শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বিছানাকান্দি থেকে দুটি রিভলবারসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার



নিউজ ডেস্ক:: গোয়াইনঘাট সীমান্ত এলাকা দিয়ে আসা দুটি অস্ত্রসহ তিনজকে ঢাকায় গ্রেপ্তারের পর এবার ভারত থেকে চোরাইপথে আনা আরো দুটি অস্ত্র সহ মূল হোতা আরব আলীকে গ্রেপ্তার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।মঙ্গলবার দিবাগত রাতে তাকে বিছানাকান্দি এলাকার বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।

সকালে এক সংবাদ সম্মেলন পুলিশ সুপার ফরিদ উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত আরব আলী গত দুই বছর ধরে সীমান্তবর্তী ভারতের লাংখাট বাজার থেকে সবজির ব্যাগে করে ৪টি চালানে ১০টি অস্ত্র বাংলাদেশে নিয়ে আসে। অস্ত্রগুলো এনে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল শহীদ ও যুবদলের যুগ্ম আহ্বায়ক আনছার মিয়ার কাছে পৌঁছে দেন। সবশেষ চালানের ৪ টি অস্ত্রের মধ্যে দুটি শহীদের কাছে বিক্রি করে।

যে দুটি অস্ত্রসহ শহীদ ও আনসার মিয়া ঢাকার যাত্রবাড়ীতে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) সদস্যদের হাতে গত ৫ সেপ্টেম্বর গ্রেপ্তার হন। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে আরব আলীকে দুটি রিভলবারসহ তার বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার আরো জানান, আরব আলীকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে জানা যায়, ভারতে বারিক নামের একজন সবজির ব্যাগে ভরে লাংখাট বাজারে আনে, সেখান থেকে আরব আলী তা কিনে বাংলাদেশে নিয়ে আসে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: