রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বিকেল ৫টায় সালাহউদ্দিনের সঙ্গে স্ত্রীর সাক্ষাৎ



full_1370373702_1431932610নিউজ ডেস্ক : আজ বিএনপি নেতা সালাহউদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করবেন তার স্ত্রী হাসিনা আহমেদ। সোমবার বিকাল ৫টায় এ সাক্ষাতের ব্যাপারে অফিসিয়ালি সব ধরণের ব্যবস্থা করেছে ভারতীয় কর্তৃপক্ষ।

জানা গেছে, আজ আড়াইটার দিকে কলকাতা থেকে আকাশপথে গোহাটি যাবেন হাসিনা আহমেদ। সেখান থেকে জিপে চড়ে যাবেন শিলং। বিকাল ৪টার দিকে তার শিলং পৌঁছানোর কথা রয়েছে।

এর আগে গতরাতে এয়ার ইন্ডিয়ার ফ্লাইটযোগে ঢাকা ছাড়েন হাসিনা আহমেদ। সাড়ে ১১টায় তিনি কলকাতা বিমান বন্দরে পৌঁছান। এ সময় হাসিনা আহমেদের বোনজামাই মাহবুব কবির তার সঙ্গে ছিলেন।

বিএনপি নেতা সালাহউদ্দিন আহমেদের শিলং সিভিল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার স্মৃতিশক্তি লোপ পাচ্ছে বলে বিভিন্ন সূত্র দাবি করলেও হাসপাতালের দায়িত্বরত ডাক্তাররা বলেছেন, তিনি সুস্থ আছেন। তার মানসিক অবস্থাও ভালো আছে।

শারীরিক ও মানসিকভাবে অসুস্থ থাকায় ও অবৈধ অনুপ্রবেশের কারণে মামলা হওয়ায় আপাতত সেখানেই অবস্থান করতে হচ্ছে তাকে।
প্রায় দুই মাস নিখোঁজ থাকার পর গত ১২ মে শিলংয়ে খোঁজ মেলে সালাহউদ্দিন আহমেদের।

সংবাদটি শেয়ার করুন

Developed by: