সোমবার, ১ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

বিকেল ৫টায় সালাহউদ্দিনের সঙ্গে স্ত্রীর সাক্ষাৎ



full_1370373702_1431932610নিউজ ডেস্ক : আজ বিএনপি নেতা সালাহউদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করবেন তার স্ত্রী হাসিনা আহমেদ। সোমবার বিকাল ৫টায় এ সাক্ষাতের ব্যাপারে অফিসিয়ালি সব ধরণের ব্যবস্থা করেছে ভারতীয় কর্তৃপক্ষ।

জানা গেছে, আজ আড়াইটার দিকে কলকাতা থেকে আকাশপথে গোহাটি যাবেন হাসিনা আহমেদ। সেখান থেকে জিপে চড়ে যাবেন শিলং। বিকাল ৪টার দিকে তার শিলং পৌঁছানোর কথা রয়েছে।

এর আগে গতরাতে এয়ার ইন্ডিয়ার ফ্লাইটযোগে ঢাকা ছাড়েন হাসিনা আহমেদ। সাড়ে ১১টায় তিনি কলকাতা বিমান বন্দরে পৌঁছান। এ সময় হাসিনা আহমেদের বোনজামাই মাহবুব কবির তার সঙ্গে ছিলেন।

বিএনপি নেতা সালাহউদ্দিন আহমেদের শিলং সিভিল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার স্মৃতিশক্তি লোপ পাচ্ছে বলে বিভিন্ন সূত্র দাবি করলেও হাসপাতালের দায়িত্বরত ডাক্তাররা বলেছেন, তিনি সুস্থ আছেন। তার মানসিক অবস্থাও ভালো আছে।

শারীরিক ও মানসিকভাবে অসুস্থ থাকায় ও অবৈধ অনুপ্রবেশের কারণে মামলা হওয়ায় আপাতত সেখানেই অবস্থান করতে হচ্ছে তাকে।
প্রায় দুই মাস নিখোঁজ থাকার পর গত ১২ মে শিলংয়ে খোঁজ মেলে সালাহউদ্দিন আহমেদের।

সংবাদটি শেয়ার করুন

Developed by: