শুক্রবার, ২৪ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

বিকেলে ইসিতে যাচ্ছেন বিএনপির প্রতিনিধি দল



bnp1নিউজ ডেস্ক :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নাহ শাহর নেতৃত্বে একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনে যাবেন।
বুধবার বিকেল সাড়ে তিনটায় এ প্রতিনিধি দলআগাড় গাঁয়ে অবস্থিত নির্বাচন কমিশনে দেখা করতে যাবেন।
ঢাকা ও চট্রগ্রাম সিটি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিতের দাবি জানাতে তারা নির্বাচন কমিশনে যাবেন বলে জানা গেছে। এর আগে ও শত নাগরিক কমিটির আহবায়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. এমাজ উদ্দিনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনে লেভেল প্লেয়িং ফিল্ড সহ ছয়টি দাবি করে আসছেন।
সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়া নিয়ে শঙ্কায় বিএনপি। শুধু ঢাকা উত্তর-দক্ষিণ নয়, চট্টগ্রাম সিটিতেও নির্বাচনী পরিবেশ নিয়েও রয়েছে সংশয়। নির্বাচনে অংশ নেয়া নেতাদের বিরুদ্ধে মামলা ও গ্রেফতারি পরোয়ানা থাকায় শঙ্কায় রয়েছে দলটিতে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: