বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক আইএজে কমিটির সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

বিএনপি নেতা ইলিয়াস আলী নিখোঁজের ৩৭ মাস আজ



eliasনিউজ ডেস্ক :: বিএনপির প্রভাবশালী নেতা এম ইলিয়াস আলী নিখোঁজের ৩৭ মাস আজ রবিবার। দীর্ঘদিন পার হয়ে গেলেও আজও তাঁর সন্ধান পাওয়া যায়নি।

এদিকে, ইলিয়াস আলীর সন্ধান কামনায় রবিবার বাদ আসর উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে বলে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.লিলু মিয়া চেয়ারম্যান জানিয়েছেন।

নিখোঁজের প্রায় দুই মাস পর বিএনপি নেতা সালাহ উদ্দিনের সন্ধান পাওয়ার পর বিশ্বনাথ বিএনপি ও এলাকাবাসীর মধ্যে এবার ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার অপেক্ষার প্রহর গুনছেন। সালাহ উদ্দিনের মতো নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলী ফিরে আসবেন এমন আশায় বুক বেঁধে রয়েছেন ইলিয়াসের জন্মস্থান বিশ্বনাথবাসী। চিরচেনা মানুষটি আবারও তাদের মাঝে ফিরে আসেন, সে প্রত্যাশা সবার। ২০১২ সালের ১৭ এপ্রিল রাতে ঢাকা বনানী থেকে নিখোঁজ হন বিএনপি নেতা ইলিয়াস আলী তার গাড়ি চালক আনসার আলী।

কিন্তু দীর্ঘ তিন বছর ফেরিয়ে গেলেও আজো তাঁর সন্ধান পাওয়া যায়নি। ইলিয়াসের সন্ধান দাবিতে বিশ্বনাথে সংহিতায় তিনজন মারা যান। ইলিয়াস নিখোঁজ হওয়ার দীর্ঘদিন পেরিয়ে গেলেও তাদের কোনো সন্ধান না পাওয়ায় ইলিয়াস আলীর নিজ জন্মভূমি বিশ্বনাথ উপজেলাবাসীর মধ্যে বিরাজ করছে হতাশা। কিন্ত শেষ হচ্ছে না অপেক্ষার প্রহর। কবে শেষ হবে এই অপেক্ষার পালা, কবে ফুঁটবে ইলিয়াস আলী ও আনসার আলীর পরিবারের মুখে হাসি এই ঘুরপাক খাচ্ছে সর্বত্র। তবুও নিখোঁজ ইলিয়াস আলীর অপেক্ষায় অধির আগ্রহে অপেক্ষা করছেন তার পরিবার, নিজ দলের নেতাকর্মীরা ও বিশ্বনাথের সর্বস্থরের মানুষ।

এব্যাপারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া বলেন, আমাদের দৃঢ় বিশ্বাস সালাহ উদ্দিনের মতো একদিন সিলেটের প্রিয় নেতা ইলিয়াস আলীও ফিরে আসবেন।
উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেন, নিখোঁজ ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার অপেক্ষায় বিশ্বনাথবাসী। তিনি আবারও আমাদের মাঝে ফিরে আসেন এই কামনা করি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: