শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

‘বাহুবলী’র কোন জিনিসটা বদলে দিতে চান? উত্তরে যা বললেন প্রভাস



বিনোদন ডেস্ক:: ২০১৭-র ২৮ এপ্রিল মুক্তি পেয়েছিল সাড়া জাগানো সিনেমা ‘বাহুবলী ২’। ছবি নিয়ে উন্মাদনা কাকে বলে সেসময় দেখা গিয়েছিল। এসএস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী: দ্য বিগিনিংস’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে।

ভারতের সিনেমার জগৎতের অনেক হিসেব নিকেশ অন্যরকম হয়ে গিয়েছিল ‘বাহুবলী’ দ্য কনক্লুশন’ মুক্তির দিন। বাহুবলীর দ্বিতীয় পার্ট মুক্তির আগে, ‘কাটাপ্পা নে বাহুবলী কো কিঁউ মারা?’ এই প্রশ্ন তো ছেলে থেকে বুড়ো সকলের মুখে মুখে ফিরেছে।

ছবিতে ছিলেন প্রভাস, রানা দগ্গুবতী, অনুষ্কা শেট্টি, তামান্না ভাটিয়া, রাম্যা কৃষ্ণান, সত্যরাজ, নসর, শুভারাজু প্রমুখ।

একটি সাক্ষাৎকারে সম্প্রতি প্রভাসকে প্রশ্ন করা হয়েছিল ‘বাহুবলী’র কোন অংশটা আপনি বদলাতে চান? এতেই প্রভাস উত্তর দেন, এই পরিচিতি আর জনপ্রিয়তা আমাদের ভাসিয়ে নিয়ে গিয়েছে।এখানে কোনও কিছু বদলাতে চাই না। যে ম্যাজিক রাজামৌলি স্যার পর্দায় তৈরি করেছিলেন তার কোনও বদলের প্রয়োজন নেই।

সংবাদটি শেয়ার করুন

Developed by: