সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বাহরাইনে বাংলাদেশি খুন



bharin_sm_570425825প্রবাস ডেস্ক :: বাহরাইনে স্বদেশীর হাতে মালেক মিয়া (২৮) নামে এক প্রবাসী মর্মান্তিকভাবে খুন হয়েছে । মালেক মিয়া মানিকগঞ্জ জেলার ফজল হকের ছেলে । তিনি আল নাজিফ অটো স্পেয়ার পার্টস কোম্পানিতে শ্রমিক কাজ করতেন । তার সেন্ট্রাল পপুলেশন রেজিস্ট্রার (সিপিআর) নং-৮৭০২৩৯১৬৩।

ঘটনার বিবরনে জানা যায় ,শনিবার ভোর রাতে হামাদ টাউনের হামালা এলাকার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মালেক মিয়া ও রশিদ মৃধার মধ্যে কথা কাটাকাটি হয় । এক পর্যায়ে রশিদ মৃধা ধারালো কাঁচ দিয়ে মালেক মিয়ার গলায় আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয় তার।

ঘাতক রশিদ মৃধা (৩৫) মানিকগঞ্জ জেলার রিয়াজ উদ্দিনের ছেলে । তিনি আল ফাজার আল সাঈদ কার পেইন্টিং কোম্পানিতে পেইন্টার হিসেবে কাজ করতেন । তার সেন্ট্রাল পপুলেশন রেজিস্ট্রার (সিপিআর) নং-৮০০২৬৯৫৬০ ।

‌এই দুজনই একে অপরের বন্ধু, একই রুমে থাকতেন এবং ঘটনার সময় উভয়েই মদ্যপ ছিলো বলে দূতাবাস সূত্রে জানা গেছে । নৃশংস এ ঘটনার পরপরই ঘাতক রশিদ মৃধা পালিয়ে গেলেও শনিবার দুপুরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে গ্রেফতার করে ।

নিহত মালেক মিয়ার লাশ সালমানিয়া মেডিকেল কমপ্লেক্স হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনার পর প্রবাসীদের মাঝে উদ্বেগ,উৎকন্ঠা ছড়িয়ে পড়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: