মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বাবা আউট ছেলে ইন



Mintu-and-his-Son-2নিউজ ডেস্ক :: ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টুর মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়েছে। তবে তার বড় ছেলে তাবিথ আউয়াল মিন্টুর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

বুধবার রাজধানীর আগারগাঁওস্থ ঢাকা উত্তরের রিটার্নিং অফিসারের কার্যালয় মনোনয়নপত্র যাচাই বাছাইকালে রিটার্নিং কর্মকর্তা মো. শাহ আলম এ ঘোষণা দেন।

এর আগে আব্দুল আউয়াল মিন্টুর পক্ষে মনোনয়নপত্র কেনেন তার ছেলে তাফসীরুল এম আউয়াল। কিন্তু তার মনোনয়ন বাতিল হওয়ার আশঙ্কায় মনোনয়ন দাখিলের শেষ দিন অর্থাৎ ২৯ মার্চ মিন্টুর ছেলে তাবিথ আউয়ালের পক্ষেও মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করা হয়।

বিএনপির একাধিক নেতাকর্মী জানান, আব্দুল আউয়াল মিন্টু মনোনয়নপত্র যে কোনো কৌশলে বাতিল করা হতে পারে। আর সেই আশঙ্কাই এবার সত্যি হলো।

এদিকে রিটার্নিং কর্মকর্তা মো. শাহ আলম জানিয়েছেন, আবদুল আউয়াল মিন্টুর আবেদনে সমর্থক হিসেবে যার নাম দেয়া হয়েছে তিনি এ সিটি করপোরেশনের ভোটার না। তাই নির্বাচন কমিশন মিন্টুর মনোনয়নপত্র বাতিল করেছে।

তবে মিন্টুর আইনজীবী ব্যারিস্টার এহসানুর রহমান জানিয়েছেন, রিটার্নিং কর্মকর্তার এ সিদ্ধান্তের বিরুদ্ধে তারা আপিল করবেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: