বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বাগদানের পর আরিফিন শুভ



Arifin_suvobg_banglanews24._174070144বিনোদন ডেস্ক :: ওপরের ছবিতে আরিফিন শুভর সঙ্গে অর্পিতা। জনপ্রিয় এই অভিনেতার জীবনসঙ্গী হতে যাচ্ছেন ওপার বাংলার এই মেয়েটি। ৪ ফেব্রুয়ারি কলকাতায় ঘরোয়া পরিসরে তাদের বাগদান হয়েছে। এরপরই একফ্রেমে বন্দি হন দু’জনে।

তিনি বলেন, ‘বিয়ের খবরটা এখন তো সবাই জানে। ভক্ত, দর্শক ও পাঠকদের কাছে আমার নতুন জীবনের জন্য দোয়া কামনা করছি।

জানা গেছে, হবু কনেকে নিয়ে ১৫ ফেব্রুয়ারি ঢাকায় ফিরবেন শুভ। পরদিনই পারিবারিকভাবে বিয়ের বন্ধনে জড়াবেন তারা।

কলকাতায় বেড়ে ওঠা অর্পিতা ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে ফ্যাশন ডিজাইনার হিসেবে চাকরি করছেন। শুভ ঢাকা ফিরেই প্রাণ আপের নতুন বিজ্ঞাপনের বাকি কাজ এবং আশিকুর রহমান ও মনতাজুর রহমান আকবরের পরিচালনায় পৃথক দুটি ছবির কাজ শুরু করবেন। তার অভিনীত ‘ওয়ার্নিং’ (মাহি) এবং ‘ছুঁয়ে দিলে মন’ (মম) ছবি দুটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: