সোমবার, ৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

‘বাংলাদেশে আসতে পারেন মমতা’



2. momotaআন্তর্জাতিক ডেস্ক::
সম্পর্ক পুনরুদ্ধারে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বাংলাদেশে আসার সরকারি আমন্ত্রণ পেয়ে তা রক্ষা করতে তৎপর হয়ে উঠেছেন। নবান্ন সূত্রের খবর, আগামী ফেব্রুয়ারি মাস নাগাদ তিনি বাংলাদেশ সফরে যেতে পারেন। মমতা জানেন তিস্তা ও সীমান্ত চুক্তিতে বিরোধিতা করার কারণে তার সম্পর্কে বাংলাদেশের মানুষের অনেক ক্ষোভ রয়েছে।

অবশ্য সম্প্রতি সীমান্ত চুক্তিতে অনুমোদন দেয়ার কথা তিনি প্রকাশ্যেই ঘোষণা করেছেন। কোচবিহারে সেই সভামঞ্চে বাংলাদেশী ছিটমহলের বাসিন্দাদের তিনি সংবর্ধনাও দিযেছেন। তবে তিস্তা চুক্তি নিয়ে এখনও মমতার আপত্তি রয়েছে। অবশ্য আপত্তির কারণটাও তিনি জানাতে চান বাংলাদেশের মানুষকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: