সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বাংলাদেশের সিনেমায় সানি লিওন, শুটিং সেপ্টেম্বরে



বিনোদন ডেস্ক:: বাংলাদেশের সিনেমায় অভিনয় করবেন বলিউড অভিনেত্রী সানি লিওন। এমন খবর বছর দুই আগে চাউর হয়েছিলো। জানা গিয়েছিল শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত একটি ছবিতে শাকিব খানের সঙ্গে আইটেম গানে পারফর্ম করবেন সানি।

সেই আইটেম গানের খবর আর পাওয়া যায়নি। এবার জানা গেল, ‌‘বিক্ষোভ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। সিনেমাটিতে একটি আইটেম গানে মুম্বাইয়ের রাহুল দেবের সঙ্গে নাচবেন এই বলিউড অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক রনি। তিনি বলেন, ‘আজ বিকালে সানি লিওনের সঙ্গে আমাদের চুক্তি সম্পাদিত হয়েছে। আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইয়ে আইটেম গানটির শুটিং হবে। গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন। সব কিছু ঠিক থাকলে এবারই প্রথম বাংলাদেশের কোনো সিনেমায় দেখা যাবে সানিকে। সেকারণে আমরা বেশ উত্তেজিত।’

এদিকে এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সিনেমাটি প্রযোজনা করবে স্প্ল্যাশ মিডিয়া। এর কর্ণধার শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের কন্যা পিংকি খান। এই সিনেমা দিয়ে প্রায় দেড় বছর পর আবারও বাংলাদেশি সিনেমাতে দেখা মিলবে শ্রাবন্তীর। তবে তার বিপরীতে কে থাকবেন সেটি এখনো নিশ্চিত নয়।

প্রযোজনা সূত্রে জানা গেছে আগামী ১ সেপ্টেম্বর ঢাকায় এই সিনেমার মহরত হবে। সেদিন থেকেই সিনেমাটি শুটিংও শুরু হওয়ার কথা আছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: