শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বাংলাদেশের সিনেমায় বলিউডের শ্রদ্ধা কাপুর



বিনোদন ডেস্ক:: ‘মাসুদ রানা’সব বয়সী পাঠকের কাছে সমান জনপ্রিয় চরিত্র। ‘বাংলাদেশ কাউন্টার ইন্টেলিজেন্সের এক দুর্দান্ত, দুঃসাহসী স্পাই গোপন মিশন নিয়ে ঘুরে বেড়ায় দেশ-দেশান্তরে। এবার এই দুর্ধর্ষ স্পাইকে নিয়ে বিশাল বাজেটের চলচ্চিত্র নির্মাণ করছে জাজ মাল্টিমিডিয়া।

মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হবে সিনেমাটি। ছবির বাজেট ৮৩ কোটি টাকা। শুটিং হবে মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে। ছবিটি দুটি ভাষায় তৈরি হবে—বাংলা আর ইংরেজিতে। বাংলা ভাষায় মুক্তি পাবে বাংলাদেশ ও ভারতের কলকাতায়। সারা বিশ্বে একযোগে ইংরেজি ভাষায় ছবিটি মুক্তি পাবে।

ছবিতে ‘মাসুদ রানা’ চরিত্রে যিনি অভিনয় করবেন, তাকেও চূড়ান্ত করা হয়েছে। শিগগিরই তার নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে। আর সবচেয়ে বড় চমক হচ্ছে এই সিরিজের ‘সুলতা’ চরিত্রে বলিউডের একজন নায়িকা অভিনয় করার কথা ছিলো। আজ জানা গেলো এই চরিত্রে অভিনয় করবেন বলিউডের নামি অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

বৃহস্পতিবার সকালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে জানানো হয়, কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় স্পাই থ্রিলার ‘মাসুদ রানা’ অবলম্বনে চলচ্চিত্র বানানোর কাজ অনেকটা এগিয়েছে। দেশ বিদেশের অসংখ্য অভিননেতা-অভিনেত্রী এই চলচ্চিত্রে অভিনয় করবেন। সে ধারাবাহিকতায় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও থাকছেন।

শ্রদ্ধা কাপুর এ নিয়ে এখনো মুখ খুলেননি। তবে জাজ মাল্টিমিডিয়ার একটি সূত্র জানিয়েছে, শ্রদ্ধার সঙ্গে আমাদের কথা হয়েছে। তিনি রাজি, তবে এখনো চুক্তি সাক্ষর হয়নি। তবে তিনি অভিনয় করছেন, এটাই ফাইনাল। সিরিজের নিয়মিত চরিত্র ‘রুপা’, ‘কবির চৌধুরী’ ও ‘রাহাত খান’ রূপে কাদের দেখা যাবে, তাও শীঘ্রই জানানো হবে।

এই ছবিতে অন্যান্য চরিত্রে মিকি রোর্ক ও কালি ছাড়াও অভিনয় করবেন দ্য ট্রান্সপোর্টার খ্যাত ‘গ্যাব্রিয়েল রাইট’, দ্য ম্যাটরিক্স রিলোডেড খ্যাত ‘ড্যানিয়েল বেনহার্ট’ এবং মাইকেল পেরে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: