শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বাঁশের পর এবার কালভার্ট নির্মাণে কলাগাছ!



নিউজ ডেস্ক:: ফেনীতে বাঁশ ও কলাগাছ ব্যবহার করে কালভার্ট নির্মাণের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। দূর-দূরান্ত থেকে মানুষ শর্শদী ইউনিয়ন পরিষদের নির্মিত কালভার্টটি একনজর দেখতে ভিড় করছেন।

ফেনী সদর থানার শর্শদী ইউনিয়নের উত্তরখানে একটি কালভার্ট ভেঙে যাওয়ায় দীর্ঘদিন থেকে মানুষের ভোগান্তি চরমে উঠেছিল। কয়েক দিন আগে শর্শদী ইউনিয়ন পরিষদের তত্ত্বাবধানে কালভার্টটি নির্মাণ করা হয়।

স্থানীয়রা জানান, কালভার্টের নির্মাণে নিম্নমানের খোয়া ও কংক্রিট ব্যবহার করা হয়েছে। ঢালাই কাজে সেন্টারিং করা হয় বাঁশ ও কলাগাছ দিয়ে। এতে করে যে কোনো সময় কালভার্টটি ভেঙে বড় রকমের দুর্ঘটনার আশঙ্কা করছেন স্থানীয়রা।

স্থানীয় ইউপি মেম্বার মোর্শেদ আলম জানান, কালভার্টটি চেয়ারম্যান নিজে করেছেন। এ বিষয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাঁশ ও কলাগাছের কথা স্বীকার করে বলেন, কাজটি পরিষদের নয়, ব্যক্তি উদ্যোগে করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: