সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন



চট্টগ্রাম:: বর্ণাঢ্য নানা আয়োজনের মধ্যে দিয়ে ভেরনো’র দশম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। দিনটি উপলক্ষ্যে ৩১সে মার্চ বুধবার দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করে কোম্পানি কর্তৃপক্ষ।

‘গ্রো উইথ গ্রীন’ মিশন নিয়ে যাত্রা শুরু করা কোম্পানির এবারের প্রতিষ্ঠাবার্ষিকীর মূল আকর্ষণ ছিল বিশাল আকৃতির কেক। বুধবার বার বিকেল বিকেলে নগরীর একটি হোটেলে কেক কাটেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী জনাব মোহাম্মদ শাহজাহান সহ আমন্ত্রিত অথিতিরা।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান হতে পাঠ করেন কুমিল্লা জোনের বিপণন কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম।

মানব সম্পদ উন্নয়ন ও প্রশাসন বিভাগের প্রধান জনাব সৈয়দ জিয়া উদ্দিনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন  প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী জনাব মোহাম্মদ শাহজাহান ।

প্রধান নির্বাহী জনাব মোহাম্মদ শাহজাহান আগত অতিথিতিদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ বক্তব্যে বলেন ‘গত দশ বছরে আপনাদের সহযোগিতায় ভেরনো এগিয়ে গেছে এবং আমরা ভবিষ্যতে আরো এগিয়ে যাবো । তিনি তার বক্তব্যে আরো বলেন আমরা শুধু ব্যবসা নয় খামারি এবং ব্যবসায়ীদের উন্নতি সাধনই আমাদের মূল লক্ষ্য। আমাদের উপর আপনাদের আস্থা যা গত দশ বছরে এটাই আমাদের সব চেয়ে বড় অর্জন। ’

এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে ভেরনো’র সকল কর্মকর্তা-কর্মাচারী ও আমন্ত্রিত অতিথিদের বিশেষভাবে সম্মানিত করা হয়েছে।

উক্ত আয়োজনে চট্টগ্রামের পোল্ট্রি এবং ফিশারিজ সেক্টর সহ সমাজের বিভিন্ন স্তরের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

সংবাদটি শেয়ার করুন

Developed by: