বুধবার, ১৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বরিশালে ৫০ মণ জাটকা উদ্ধার



23. jatkaনিউজ ডেস্ক::
বরিশালের উজিরপুরে ৫০ মণ জাটকা বোঝাই কাভার্ড ভ্যানসহ চালককে আটক করেছে পুলিশ। শুক্রবার (০৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের ইচলাদি টোলঘর সংলগ্ন সড়ক থেকে কাভার্ডভ্যানসহ এ ঝাটকাগুলো উদ্ধার করা হয়। এসময় গাড়ির চালক স্বপন মিয়াকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম জানান, বরিশাল থেকে কাভার্ড ভ্যানে করে ঝাটকাগুলো পাবনায় নিয়ে যাওয়া হচ্ছিল। বরিশাল-ঢাকা মহাসড়কের ইচলাদি টোলঘর সংলগ্ন সড়কে দায়িত্বরত সার্জেন্টের সন্দেহ হলে তল্লাশি চালিয়ে জাটকা দেখতে পায়।

এ সময় গাড়ি চালককে আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ রফিকুল ইসলামের ভ্রাম্যমাণ আদালতে নেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালত স্বপন মিয়াকে ৫ হাজার টাকা অর্থ দণ্ডাদেশ দেন। উদ্ধার করা মাছ বরিশালের বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় বিতরণ করা হবে বলেও জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: